আবাসিক হোটেলে ডেকে নিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা

নরসিংদীতে একটি আবাসিক হোটেলে স্ত্রীকে ডেকে এনে কুপিয়ে হত্যা করেছে স্বামী। শনিবার দুপুর ১২টার দিকে শহরের বাজিড় মোড় এলাকায় আল মামুন হোটেলে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূর নাম রেশমী আক্তার (৩০)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের লহরি এলাকার সামসুল হকের স্ত্রী। পুলিশ ওই হোটেল থেকে লাশ উদ্ধার ও স্বামী সামসুল হককে (৪৫) আটক করেছে।

পুলিশ জানায়, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় রেশমী আক্তার দুই বছর ধরে একাই নরসিংদী শহরের বিলাসদী মহল্লার একটি ভাড়া বাড়িতে আলাদা বসবাস করতেন। শনিবার বেলা ১১টার দিকে স্বামী সামসুল হক নবীনগর থেকে এসে তার স্ত্রী রেশমী আক্তারকে ফোন করে শহরের আল মামুন আবাসিক হোটেলে যেতে বলেন। স্বামীর কথামত স্ত্রী রেশমী ওই হোটেলের কক্ষে গেলে সেখানে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী রেশমীকে কুপিয়ে হত্যা করে সামসুল হক। খবর পেয়ে পুলিশ রেশমী আক্তারের মরদেহ উদ্ধার ও তার স্বামীকে আটক করেছে।

আরও পড়ুন: শ্যামনগরে পাউবো রিং বাঁধে ৮ পয়েন্টে ভাঙন, ৮ গ্রাম প্লাবিত

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, ময়নাতদন্তের জন্য গৃহবধূর মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালেন মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামী সামসুল হককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ইত্তেফাক/এসি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: