ঠাকুরগাঁও-২ আসনের এমপি দবিরুল ইসলাম করোনায় আক্রান্ত

ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার রাত ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজুর রহমান সরকার বলেন, করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে গত ২১ আগস্ট সংসদ দবিরুল ইসলামের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়।

“পরীক্ষা-নীরিক্ষা শেষে রবিবার সন্ধ্যায় দিনাজপুর থেকে প্রাপ্ত ফলাফলে সাংসদ দবিরুল ইসলাম কোভিড-১৯ শনাক্ত হয়।”

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্বে এই সংসদ দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছেন জানিয়ে সিভিল সার্জন আরো বলেন, কোভিড-১৯ শনাক্তের পর এই সংসদ সদস্য বাড়িতে অবস্থান করছেন। সেখানে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার বাড়ির অন্য সদস্যরা সুস্থ রয়েছেন। কারও কোনো উপসর্গ নেই বলেও জানান তিনি।

ঠাকুরগাঁও ২ আসন থেকে সাত বার নির্বাচিত এ সংসদ সদস্য ছাড়াও এদিন জেলার সদর উপজেলায় তিনজন, বালিয়াডাঙ্গী উপজেলায় ছয় জন, পীরগঞ্জ উপজেলায় তিনজন, রাণীশংকৈল উপজেলায় দুইজন ও হরিপুর উপজেলায় একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে জানান তিনি। নতুন এই ১৫ জনসহ জেলায় এ রোগে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮১০ জন। মৃত্যু হয়েছে ১৪ জনের।

ইত্তেফাক/এএম

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: