বিডিইউএর সিন্ডিকেট সদস্য নরেন দাসের মৃত্যুতে উপাচার্যের শোক

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিব এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশের (বিডিইউ) সিন্ডিকেট সদস্য নরেন দাসের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর। একই সঙ্গে তিনি প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মঙ্গলবার (২১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নরেন দাস।

এর আগে জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেওয়ায় গত ৫ জুলাই রাতে নরেন দাসকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত ৭ জুলাই নমুনা পরীক্ষা করা হলে নরেন দাসের সঙ্গে তার স্ত্রীরও কোভিড-১৯ ‘পজিটিভ’ আসে। তবে দ্বিতীয় পরীক্ষায় নরেন দাসের স্ত্রীর কোভিড-১৯ নেগেটিভ আসে।

২০১৯ সালের ৩ নভেম্বর থেকে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন নরেন দাস। এর আগে একই বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

ইত্তেফাক/ইউবি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: