শুটিংয়ে রণবীরকে মারতেন বানসালি, করতেন গালিগালাজও!

মুম্বাই, ১৬ ডিসেম্বর – বলিউডে দেড় দশকেরও বেশি সময় কাটিয়ে দিয়েছেন রণবীর কাপুর। অভিনেতা হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন। প্রশংসিত হয়েছে তার একাধিক ছবি। এখন মুক্তির অপেক্ষায় অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’। তার আগে সঞ্জয়লীলা বানসালিকে নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর।

২০০৭-এর বানসালির ছবির মাধ্যমেই বলিউডে হাতেখড়ি হয়েছে অভিনেতা রণবীর কাপুরের। সোনাম কাপুর, রানি মুখোপাধ্যায়ের সঙ্গে ‘সাওয়ারিয়া’ ছবিতে কাজ করেছেন তিনি। এরপর ‘ওয়েক আপ সিড’, ‘আজাব প্রেম কি গাজাব কাহানি’, ‘রাজনীতি’, ‘রকস্টার’-এর মতো একের পর ছবিতে কাজ করেছেন তিনি। বাবা ঋষি কাপুর এবং মা নিতু কাপুরের নাম ঊর্ধ্বে উঠে বলিউডে নিজস্ব পরিচয় তৈরি করেছেন তিনি। বর্তমানে অগণিত তার অনুরাগী।

কিন্তু জানলে অবাক হবেন, ‘সাওয়ারিয়া’-র আগেও ছবিতে কাজ করেছেন রণবীর কাপুর। সেটাও সঞ্জয়লীলা বানসালির প্রশংসিত ছবি ‘ব্ল্যাক’ (Black)-এ। তবে অভিনেতা নয়, সহ-পরিচালক হিসেবে। সম্প্রতি সাংবাদিকদের সামনে সেই ছবিতেই কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি।

রণবীর বলেন, ‘যখন আমি ব্ল্যাক ছবিতে ওকে অ্যাসিস্ট করি…উনি কোনোদিন আমাকে অ্যাসিট্যান্ট ডিরেক্টরের চোখে দেখতেন না। ঘণ্টার পর ঘণ্টা আমাকে হাঁটু মুড়ে বসিয়ে রাখতেন, আমার মারতেন, গালিগালাজও করতেন।’

যদিও এরপর অভিনেতা জানান, আক্রোশের বশে তাকে (বানসালি) ওই শাস্তি দিতেন না। আগামী দিনের কঠিন লড়াইয়ের জন্য তাকে তৈরি করতেন। তার যাতে ভালো হয়, সে জন্যই করতেন। ২০২২-এর ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে রণবীর কাপুর, অমিতাভ বচ্চন এবং আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’।

এম এস, ১৬ ডিসেম্বর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: