রেঞ্জ রোভার থেকে হিরের নেকলেস, বিয়েতে কী উপহার পেলেন ভিক্যাট

মুম্বাই, ১৬ ডিসেম্বর – বলিউডের আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ বিয়ের পর হানিমুনটাও সেরে ফেলেছেন। মালদ্বীপে হানিমুনে যাওয়ার আগে বিয়েতে পাওয়া উপহারের মোড়ক খুলেছেন এই দম্পতি। তারকা এই দম্পতি বিয়েতে রেঞ্জ রোভার থেকে শুরু করে হীরার নেকলেসের মতো মূল্যবান উপহার পেয়েছেন। আর ক্যাটরিনার সাবেক দুই প্রেমিক প্রাক্তন প্রেমিকার বিয়েতে একদম ‘হাত খুলে’ উপহার দিয়েছেন বলে জানা গেছে।

আমন্ত্রিতের তালিকায় ছিলেন ক্যাটরিনার দুই প্রাক্তন প্রেমিক। এমনকি প্রাক্তন প্রেমিকের এক বর্তমান প্রেমিকাও।

ভিক্যাটের উপহারের তালিকায় দেখা গেছে, ক্যাটরিনাকে সবচেয়ে দামি দু’টি উপহার দিয়েছেন তার দুই প্রাক্তন প্রেমিকই।

প্রাক্তন প্রেমিকা আর বর্তমানে ভাল বন্ধু ক্যাটরিনাকে বিয়েতে ৩ কোটি রুপি মূল্যের একটি ঝকঝকে রেঞ্জ রোভার উপহার দিয়েছেন সালমান খান।

আরেক প্রাক্তন প্রেমিক রণবীরকেও বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিলেন ক্যাট।

অবশ্য প্রাক্তন প্রেমিকার বিয়েতে সশরীরে আসেননি রণবীর। তবে উপহার পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাটরিনাকে ২ কোটি ৭০ লাখ রুপি মূল্যের একটি হীরার নেকলেস দিয়েছেন রণবীর।

বলিউডের হার্টহ্রুব নায়ক হৃতিক রোশনও আমন্ত্রিত ছিলেন ভিক্যাটের বিয়েতে। তিনি উপহার দিয়েছেন জি৩১০আর মডেলের একটি বিএমডব্লু বাইক।

বলিউড বাদশা শাহরুখ খান উপস্থিত থাকতে পারেননি ক্যাটরিনার বিয়েতে। তবে নবদম্পতিকে দেড় লাখ রুপি মূল্যের একটি পেন্টিং উপহার দিয়েছেন তিনি।

আমন্ত্রিতের তালিকায় ছিলেন ক্যাটের সাবেক প্রেমিক রণবীরের প্রেমিকা আলিয়া ভাট। ক্যাটরিনাকে তিনি উপহার দিয়েছেন এক লাখ রুপি মূল্যের সুগন্ধীর সংগ্রহ।

এছাড়া ভিকি কৌশলের ভাল বন্ধু তাপসী পন্নু উপহার দিয়েছেন এক লাখ ৪০ হাজার রুপি মূল্যের একটি প্ল্যাটিনামের ব্রেসলেট।

এন এইচ, ১৬ ডিসেম্বর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: