বিতর্কে জড়িয়ে কাজ হারাচ্ছেন জ্যাকলিন?

মুম্বাই, ১৭ ডিসেম্বর – বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। অনেকদিন ধরেই হিন্দি সিনেমা জগতে কাজ করছেন এই শ্রীলঙ্কান সুন্দরী। কিন্তু এখন নাকি তার বেশ কিছু কাজ হাতছাড়া হয়ে যাচ্ছে।

সম্প্রতি ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে এই অভিনেত্রীর ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়। এরপর থেকেই বিপদের মুখে পড়েছেন জ্যাকলিন। ইতোমধ্যে তার ভারত ছাড়ার ওপর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এরই মধ্যে শোনা যাচ্ছে, তেলেগু ভাষার ‘হারা ভীরা মাল্লু’ সিনেমা থেকে সরে গেলেন জ্যাকলিন।

এদিকে জ্যাকলিনের সিনেমা থেকে সরে যাওয়ার খবর প্রকাশের পর থেকে কানাঘুষা শুরু হয়েছে— সুকেশ বিতর্কেই সিনেমা থেকে তাকে বাদ দেওয়া হয়েছে। যদিও সিনেমাটির পরিচালক কৃষ জগরলমুদি বলেন, ‘গত বছরেই জ্যাকলিন সিনেমাটি থেকে সরে দাঁড়ান। কারণ তিনি সময় দিতে পারছিলেন না। আমি আবারো বলছি তার সরে যাওয়ার নেপথ্যে সাম্প্রতিক বিতর্কের কোনো যোগ নেই।’

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপির একটি মানি লন্ডারিং মামলা রয়েছে। এছাড়া তিনি প্রতারণা করে কোটি কোটি রুপি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ। এ বিষয়ে জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। যদিও ইডি’র জেরার বিষয়ে জ্যাকলিনের মুখপাত্র এক বিবৃতিতে বলেন, ‘জ্যাকলিন ফার্নান্দেজকে সাক্ষী হিসেবে ডেকেছে ইডি। তিনি তার জবানবন্দি দিয়েছেন। এছাড়া ভবিষ্যতে তদন্তের স্বার্থে তিনি যেকোনো সহযোগিতা করবেন।’

জানা গেছে, চলতি বছরের জুন-জুলাইয়ে জ্যাকলিনের সঙ্গে চার বারের মতো দেখা করেছেন সুকেশ। প্রতিবারেই এই নায়িকার জন্য প্রাইভেট জেটের ব্যবস্থা করেন তিনি। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দেওয়া তথ্যমতে, সুকেশ চন্দ্রশেখর স্বীকার করেছেন, জ্যাকলিনকে ৫২ কোটি রুপি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, ‘কিক’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বিড়াল পছন্দ করেন। এজন্য তাকে ৯ লাখ রুপির বিড়ালও উপহার দিয়েছেন সুকেশ। তিহার জেল থেকে জ্যাকলিনকে ফোন করতেন তিনি। চকোলেট, ফুলের তোড়াও পাঠাতেন।

এর আগে সুকেশের আইনজীবী জানান, জ্যাকলিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বিবাহিত ব্যবসায়ী সুকেশের। কিন্তু এই অভিনেত্রীর টিমের পক্ষ থেকে বিষয়টি সত্য নয় বলে জানানো হয়।

এন এইচ, ১৭ ডিসেম্বর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: