‘বামমনা’ পরমব্রত তৃণমূলের প্রচারে কেন, বললেন নিজেই

কলকাতা, ১৮ ডিসেম্বর – আর মাত্র একদিন পরেই কলকাতার পুরভোট। এ নিয়ে সরব পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহল। প্রচারণায় চমক দেখাতে ব্যস্ত প্রায় সব দলই। ফলে সব দলের প্রার্থীদের প্রচারণায় ছিল তারকাদের উপস্থিতি।

কলকাতা পুরভোটে তৃণমূলের হয়ে অনেক তারকাই প্রচার করেছেন। শেষবেলায় সেই তালিকায় যুক্ত হলেন পরমব্রত চট্টোপাধ্যায়। শুক্রবার (১৭ ডিসেম্বর) কলকাতার নেতাজিনগরে ৯৮ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তীর সমর্থনে প্রচার করতে দেখা গেল পরমব্রতকে।

এমনিতে বামমনা হিসেবেই পরিচিত পরমব্রত। রাজনৈতিক দলের প্রচারে তাকে এর আগে সেভাবে দেখা যায়নি। তবে ঘাসফুল শিবিরের প্রচারে হঠাৎ করেই দেখা গেল তাকে। শুক্রবার ৯৮ নম্বর ওয়ার্ডে অরূপ চক্রবর্তীর সমর্থনে মিছিলে অংশ নেন তিনি। ওই প্রচারণায় ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস, তারকা বিধায়ক রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী ও জুন মালিয়া।

আচমকা ঘাসফুল শিবিরের প্রচারে কেন?- এমন প্রশ্নে সংবাদমাধ্যমকে পরমব্রত জানান, ব্যক্তিগত কারণেই অল্প সময়ের জন্য অরূপ চক্রবর্তীর প্রচারে তিনি গিয়েছিলেন। তার কথায়, ‘ব্যক্তিগতভাবে একজনের প্রচারে গিয়েছিলাম। অল্প কিছু সময়ের জন্য। তাকে আমি একজন কৃতী, শিক্ষিত, বুদ্ধিমান, রুচিবান মানুষ হিসেবে চিনি তাই। কোনও রাজনৈতিক দলের হয়ে নয়, আলাদা করে নয়। এটাই একমাত্র।’

আগামী ১৯ ডিসেম্বর কলকাতার পুরভোট। শুক্রবারই ছিল প্রচারের শেষ দিন। গত কয়েকদিনে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেছেন তৃণমূলের নেতা, কর্মী, প্রার্থীরা। চমক দেখাতে তারকাদের নিয়ে চলছে পাড়ায় পাড়ায় প্রচার। গোয়া থেকে ফিরে শেষবেলায় প্রচার সারেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার দক্ষিণ কলকাতায় মহামিছিল করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কলকাতা পুরসভার ১৪৪টি ওয়ার্ডেই প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়- এটা ভেবে ভোটদানের আহ্বান জানান তিনি।

এম এস, ১৮ ডিসেম্বর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: