সানি-ঐশীর নাচে গানে মুগ্ধ দর্শক (ভিডিও)

ঢাকা, ৩০ ডিসেম্বর – জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তরুণ সংগীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। তার গাওয়া গানে কোমর দুলিয়েছেন বলিউডের হার্টথ্রব নায়িকা-আইটেম গার্ল সানি লিওন। এ গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) টিএম রেকর্ডসের ইউটিউব ও ফেসবুকে প্রকাশিত হয়েছে ‘দুষ্টু পোলাপাইন’ শিরোনামে গানটি। ভিডিওতে সানি লিওনের পারফরম্যান্স ও ঐশীর গায়কি এরই মধ্যে দর্শকের নজর কেড়েছে। একদিনে ফেসবুকে গানটির ভিউ হয়েছে ৩৬ লাখ, ইউটিউবে ভিউ দাঁড়িয়েছে প্রায় ১২ লাখ। নেটিজেনরা সানি-ঐশীর ভূয়সী প্রশংসা করছেন। নদী খান নামে একজন লিখেছেন, ‘এটা বাংলা গান মনেই হচ্ছে না। গানটা সাউথ ইন্ডিয়ার মতো ফিল দিচ্ছে আর সিনেমাটোগ্রাফি বলিউডের মতো লাগছে। এক কথায় অমায়িক!’

সুমাইয়া আক্তার লিখেছেন, ‘যেমন হট ভয়েস, তেমনি সানি লিওন। কম্বিনেশনটা একটা আলাদা ফিল দিতেছে। ইন্ডিয়ান বাংলা অসাধারণ একটা মিক্সড আপ হইছে। অনেকদিন পর ভিন্ন ধাঁচের একটা আইটেম সং পেলাম।’ নিয়াজ মোর্শেদ লিখেন, ‘ঠিক যেন সাউথ ইন্ডিয়ান গান। অসাধারণ সিনেমাটোগ্রাফি। এবার এই গানে জমবে বিয়ে বাড়ির নাচ।’ অঞ্জন বিশ্বাস লিখেন, ‘এই নিয়ে যে কতবার শুনলাম গানটা বলে বোঝাতে পারবো না।’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

সংগীতশিল্পী হিসেবে ঐশীর কণ্ঠের শক্তি ও মাধুর্য নতুনরূপে হাজির করলেন তাপস। এ বিষয়ে ঐশী বলেন, ‘সংগীতশিল্পী ঐশীকে প্রতিটি গানেই নতুন নতুন রূপে জন্ম দিচ্ছেন কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। বরাবরের মতো বলতে চাই, তাদের কাছে আমি চিরঋণী। তারা আমার মতো তরুণ শিল্পীদের বড় বড় স্বপ্ন দেখতে শিখিয়েছেন, স্বপ্নগুলো বাস্তবায়নও করছেন। এ গানের মাধ্যমে তেমনই একটি স্বপ্নপূরণ হলো। টিএম রেকর্ডসের নতুন যাত্রায় আমিও একজন অংশ হতে পেরে নিজেকে দারুণ সৌভাগ্যবান মনে করছি। বিশেষ করে যখন আমার কোনো গানে পারফর্ম করছেন সানি লিওন।’

জানা যায়, ‘দুষ্টু পোলাপাইন’ গানটির দৃশ্যধারণ করা হয়েছে মুম্বাইয়ে। বড় বাজেটের এ গান নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল।

এন এইচ, ৩০ ডিসেম্বর

সানি-ঐশীর নাচে গানে মুগ্ধ দর্শক (ভিডিও)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: