আলোচিত ইভা রহমানের দ্বিতীয় বিয়ে

ঢাকা, ৩১ ডিসেম্বর – চলতি বছর ২৪ ফেব্রুয়ারি বিয়ে করেন ক্লোজআপ ওয়ান সংগীতশিল্পী নিশিতা বড়ুয়া। তার বরের নাম দীপংকর বড়ুয়া। রাজধানীর একটি রেস্তোরাঁয় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

নিশিতার বিয়ে প্রকাশ্যে ঘটা করে হলেও শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ এ বছর অনেকটা গোপনে বিয়ে করেছেন। এটি তার তৃতীয় বিয়ে। স্ত্রীর নাম আফসানা চৌধুরী শিফা। গত ১২ জানুয়ারি গোপন বিয়ের খবর জানান হাবিব নিজেই। পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়নাকে। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসিও এবছর বিয়ের পিঁড়িতে বসেছেন। তার বর অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং গীতিকবি মহসীন মেহেদী। গত ২ সেপ্টেম্বর এই শিল্পী নিজেই বিয়ের ছবি প্রকাশ করেন। ন্যানসির এটি দ্বিতীয় বিয়ে।
চলতি বছর বিয়ে করেছেন সংগীতশিল্পী প্রতীক হাসান। তার স্ত্রীর নাম মৌসুমী হাসান। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। গত বছর করোনার মধ্যে বিয়ে করলেও পরিবারের বাইরে খবরটি তখন জানাননি এই সংগীতশিল্পী। এমনকি স্ত্রী বা বিয়ের কোনো ছবি প্রকাশ করতে নারাজ এই শিল্পী।

এদিকে বিচ্ছেদের এক মাস পরই চলতি বছর দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হন ক্লোজআপ ওয়ান সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। বরের নাম সৈয়দ রেজা আলী। তিনি পেশায় ব্যাংকার। গত ১৩ এপ্রিল, রাতে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের।

চলতি বছর বিয়ে করেন কণ্ঠশিল্পী ইভা রহমান। তার বরের নাম সোহেল আরমান। গত ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর আগে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের পর গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ইভা। তার দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পর টক অব দ্য টাউনে পরিণত হয়।

এন এইচ, ৩১ ডিসেম্বর

আলোচিত ইভা রহমানের দ্বিতীয় বিয়ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: