এই বছর মামলা কম, প্রেমপত্র বেশি চাই: কঙ্গনা

মুম্বাই, ০১ জানুয়ারি – বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। গত বছরের প্রায় পুরোটা সময়জুড়েই নানা বিতর্কে ছিলেন। এমনকি তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও দায়ের হয়। তবে নতুন বছরে মামলা নয়, বরং ভালোবাসা চান বলিউডের ‘কুইন’।

নতুন বছরের প্রথম দিনই রাহু-কেতুর মন্দিরে গিয়ে পূজা করলেন কঙ্গনা। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তথ্যটি নিজেই জানিয়েছেন ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। মন্দিরে পূজারত অবস্থার একটি ছবি পোস্ট করে কঙ্গনা রাণৌত লিখেছেন, ‘বিশ্বে একটি মাত্র রাহু ও কেতু মন্দির রয়েছে, এটি তিরুপতি বালাজি মন্দিরের কাছে। সেখানে একটু পূজা দিলাম। খুবই তাৎপর্যপূর্ণ স্থান। শত্রুদের হয়ে প্রার্থনা করতে গিয়েছিলাম। এই বছর মামলা কম, প্রেমপত্র বেশি চাই।’

গত বছর পশ্চিমবঙ্গের নির্বাচন, কৃষি বিল প্রত্যাহার প্রভৃতি বিষয় নিয়ে বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনাম হয়েছেন কঙ্গনা রাণৌত। এমনকি মাইক্রোব্লগিং সাইট টুইটার থেকে তার অ্যাকাউন্ট ডিলিট করে কর্তৃপক্ষ।

বর্তমানে কঙ্গনার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার ‘থালাইভি’ সিনেমাটি। এছাড়া ‘ধাকড়’, ‘তেজাস’, ‘অপরাজিত অযোধ্যা’, ‘দ্য ইনকারনেশন: সীতা’, ‘মণিকর্নিকা রিটার্নস: দ্য লেজেন্ড অব ডিড্ডা’ ও ‘এমার্জেন্সি’ সিনেমায় দেখা যাবে তাকে। পাশাপাশি নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমার প্রযোজনা করছেন কঙ্গনা।

এন এইচ, ০১ জানুয়ারি

এই বছর মামলা কম, প্রেমপত্র বেশি চাই: কঙ্গনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: