জয়ের নেশায় প্যান্টে প্রস্রাব করলেন অভিনেত্রী (ভিডিও)

মুম্বাই, ০৫ জানুয়ারি – ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। এই শো নিয়ে বিতর্কও কম নেই। এদিকে দিন দিন চূড়ান্ত পর্বের দিকে এগিয়ে চলেছে ‘বিগ বস ১৫’। আর শেষ পর্যায়ে জমে উঠেছে লড়াই। বিগ বসের ঘরের নিয়মিত সদস্যে পরিণত হয়েছেন হিন্দি ভাষার ‘সাথ নিভানা সাথিয়া’ টিভি সিরিয়ালে গোপী বৌমার চরিত্র রূপায়নকারী দেবলীনা ভট্টাচার্য ও রাশমি দেশাই।

ব্যক্তিগত জীবনে দেবলীনা-রাশমি খুব ভালো বন্ধু। কিন্তু বিগ বসের ঘরে পরস্পরকে এক চুল ছাড় দিতে রাজি নন তারা। টাস্ক জয়ের জেদ এতটাই যে, টানা ১৫ ঘণ্টা একই স্থানে দাঁড়িয়ে থাকেন দেবলীনা। পরিস্থিতি এমনই পৌঁছায় যে, নিজের প্যান্টে প্রস্রাব করে দেন; তবু হাল ছাড়েননি আসামের এই বাঙালি অভিনেত্রী।

এই টাস্কের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, গ্র্যান্ড ফিনালের টিকিট পেতে একটি পোল ধরে দাঁড়িয়ে আছেন রাশমি ও দেবলীনা। বাকি প্রতিযোগিদের দায়িত্ব তাদের দাঁড়িয়ে থাকার কাজে বিঘ্ন ঘটানো। পানি, ডিটারজেন্ট, তেল, মশলা থেকে কাপড় কাচার সাবান—সব ছড়ানো হয় তাদের উপর। এক সময় পরিস্থিতি এমন পর্যায়ে যায় যে, দেবলীনা তার উপর পানি ঢালতে বলেন। কারণ তিনি প্যান্টেই প্রস্রাব করবেন।

দেবলীনা-রাশমির লড়াই এতটাই হাড্ডাহাড্ডি ছিল যে, বিগ বস বাধ্য হয়ে দুজনকে জুতা খুলে ফেলতে বলেন। এরপর কোনোরকম সাপোর্ট ছাড়া তাদের দাঁড়ানোর নির্দেশ দেওয়া হয়। একদম শেষের দিকে দেবলীনার পায়ে সজোরে এক বালতি পানি ঢেলে দেওয়া হয়। এতে পা পিছলে পড়ে যান দেবলীনা। আর এই টাস্ক জিতে নেন রাশমি দেশাই। টাস্ক রাশমি জিতলেও নেটিজেনদের নজর কেড়েছেন দেবলীনা।

ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। নৃত্যশিল্পী হিসেবে প্রথম শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। তার আরেক পরিচয় তিনি সংগীতশিল্পী। হিন্দি জনপ্রিয় সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’র গোপী বৌমার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন তিনি। যাকে সব সময় বাঙালি নারীর পোশাক শাড়ি, গহনা পরিহিত অবস্থায় দেখতে পান দর্শক।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে নাচের ভিডিও পোস্ট করে সমালোচনার মুখে পড়েছিলেন দবেলীনা। ২০১৬ সালে তার একটি পোষ্য কুকুর হারানোকে কেন্দ্র করে সমালোচনার জন্ম দিয়েছিলেন তিনি। অভিযোগ করেছিলেন তার সহ-অভিনেতা উৎকর্ষ নায়েক নাকি কুকুরটিকে অপহরণ করেছেন।

এন এইচ, ০৫ জানুয়ারি

জয়ের নেশায় প্যান্টে প্রস্রাব করলেন অভিনেত্রী (ভিডিও)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: