উষ্ণতা ছড়াচ্ছেন জয়া আহসান

ঢাকা, ০৬ জানুয়ারি – মডেল-অভিনেত্রী জয়া আহসান। গ্ল্যামার এবং অভিনয় গুণে অনেক আগেই দর্শক, সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে পেয়েছেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ওপার বাংলাতেও রয়েছে তার সুখ্যাতি। সেখানেও পেয়েছেন সম্মাননা।

স্যোশাল মিডিয়াতে সরব জয়া। নিয়মিত ছবি পোস্ট করে চমকে দেন নেটিজেনদের। সম্প্রতি তেমনই একটি ছবি তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। সেখানে কফির পেয়ালা হাতে জয়াকে সংক্ষিপ্ত পোশাকে ভিন্ন লুকে দেখা গেছে।

উষ্ণতা ছড়াচ্ছেন জয়া আহসান

ছবিতে এই নায়িকাকে যেমন মোহনীয় রূপে দেখা গেছে, তেমনি স্টাইলেও দেখা গেছে বৈচিত্র। যদিও নেটিজেনদের একাংশ ছবিগুলো দেখে নেতিবাচক মন্তব্য করেছেন। ছবিগুলোতে এ সংবাদ লেখার সময় পর্যন্ত ৫৩ হাজার লাইক, প্রায় সাড়ে সাত হাজার কমেন্টস এবং ৩৩৩টি শেয়ার হয়েছে। সমালোচকদের বেশিরভাগই জয়ার সংক্ষিপ্ত পোশাক নিয়ে কথা বলেছেন। তাদের দৃষ্টিতে জয়ার স্টাইলিস্ট লুক ধরা পড়েনি।

জয়া অভিনীত প্রথম সিনেমা ‘ব্যাচেলর’ মুক্তি পায় ২০০৪ সালে। তিনি ‘গেরিলা’ চলচ্চিত্রে বিলকিস বানুর চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান। এরপর এই নায়িকার ‘চোরাবালি’ও প্রশংসিত হয়। টানা দুইবার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। জয়া অভিনীত এবং প্রযোজিত সর্বশেষ সিনেমা ‘দেবী’।

এন এইচ, ০৬ জানুয়ারি

উষ্ণতা ছড়াচ্ছেন জয়া আহসান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: