টলিউডে করোনার তাণ্ডব, সপরিবারে আক্রান্ত সোহম

কলকাতা, ০৬ জানুয়ারি – করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ওপার বাংলার চিত্রনায়ক ও বিধায়ক সোহম চক্রবর্তী। শুধু সোহম নয় তার পুরো পরিবার এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকালে সোহম তার ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি লিখেন—‘আমি ও আমার পরিবার করোনায় আক্রান্ত হয়েছি। আমরা সবাই বাড়িতে আইসোলেশনে রয়েছি। দয়া করে, মাস্ক পরুন, নিরাপদে থাকুন, করোনার বিধিনিষেধ মেনে চলুন।’

পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের তৃণমূলের বিধায়ক সোহম। সিনেমার কাজ ছাড়াও রাজনৈতিক কাজে ব্যস্ত ছিলেন তিনি। গতকালও চণ্ডীপুরের রামকৃষ্ণ মঠ পরিদর্শনে গিয়েছিলেন তিনি। সেখানে মহারাজদের সঙ্গে দেখা করে মঠের শ্রীবৃদ্ধি নিয়ে আলোচনা করেন। তারপর বৃহস্পতিবার কোভিড পজিটিভ হন্য। ফলে যারা যারা তার সংস্পর্শে এসেছিলেন তাদেরকে কোভিড-১৯ পরীক্ষা করানোর অনুরোধ করেছেন এই অভিনেতা।

টলিপাড়ায় করোনার তাণ্ডব চলছে। গত ৪ জানুয়ারি রাতে করোনা আক্রান্ত হওয়ার খবর জানান পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। গতকাল সকালে অভিনেতা রুদ্রনীল ঘোষ, পরমব্রত চ্যাটার্জির করোনা রিপোর্ট পজিটিভ আসে। এদিন বিকালে দেব-রুক্মিনি-মিমি জানান তারাও করোনায় আক্রান্ত হয়েছেন।

এন এইচ, ০৬ জানুয়ারি

টলিউডে করোনার তাণ্ডব, সপরিবারে আক্রান্ত সোহম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: