মাঘের শীতে ১২ ঘণ্টা বৃষ্টিতে ভিজলেন অভিনেত্রী সাবা

ঢাকা, ০৭ জানুয়ারি – চলচ্চিত্র নির্মাণ শ্রমসাধ্য কাজ। অভিনয় করাটাও কম পরিশ্রমের নয়। চিত্রনাট্যের দাবি মেটাতে, চরিত্রের প্রয়োজনে অনেক সময় পাত্র-পাত্রীকেও কঠিন কাজ করতে হয়। যদিও পর্দার পেছনের সেই শ্রম দর্শকের কাছে অজানাই থেকে যায়।

সম্প্রতি ‘অসম্ভব’ সিনেমার শুটিং করতে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী সোহানা সাবা। গানের দৃশ্যের শুটিং চলছিল। যেখানে মাঘের শীতে বাঘ পালায়, সেখানে এই অভিনেত্রীকে রাতভর বৃষ্টিতে ভিজে শুটিং করতে হয়েছে।

কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন এই অভিনেত্রী।

কৃত্রিম বৃষ্টিতে শুটিংয়ের ছবি ফেসবুক পোস্ট করে সোহানা সাবা লিখেছেন, ‘অনেকেই বলে অভিনয় করা সবচেয়ে সহজ! হ্যাঁ, অবশ্যই সহজ কাজ; যখন আপনি ১৪ ডিগ্রি সেলসিয়াসে ১২ ঘণ্টা ধরে ভিজবেন একটি ৩ মিনিটের গানের জন্য এই শীতের রাতে!’

অভিনেত্রী অরুণা বিশ্বাসের পরিচালনায় ‘অসম্ভব’ চলচ্চিত্রের জন্য রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আজি ঝর ঝর মুখর বাদরদিনে’ গানের তালে ঝুম ‍বৃষ্টিতে নাচতে হয়েছে এ অভিনেত্রীকে। ঢাকার অদূরে মানিকগঞ্জে চলছে সিনেমার শুটিং। এটি সরকারি অনুদানের সিনেমা।

বলাবাহুল্য মাঘের শীতে বৃষ্টিতে ভিজে সোহানা সাবা অসুস্থ হয়ে পড়েছিলেন। যদিও সামলে উঠেছেন তিনি। প্রস্তুতি নিচ্ছেন পুনরায় ক্যামেরার সামনে দাঁড়ানোর।

সোহানা সাবার পোস্ট পড়ে এক ভক্ত কমেন্ট বক্সে লিখেছেন, মনে পড়ছে সত্যজিৎ রায়ের কথা, তিনি লিখেছিলেন ‘একেই বলে শুটিং’। শুভকামনা জানিয়ে ‘অসম্ভব’র সাফল্য কামনা করেছেন আরেক ভক্ত।

এন এইচ, ০৭ জানুয়ারি

মাঘের শীতে ১২ ঘণ্টা বৃষ্টিতে ভিজলেন অভিনেত্রী সাবা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: