রূপের দ্যুতি ছড়াচ্ছেন শাহরুখ কন্যা

মুম্বাই, ০৭ জানুয়ারি – বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা। শোবিজে পা না রাখলেও তারকা সন্তান হওয়ায় নানা কারণেই আলোচনায় থাকেন তিনি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বেশ সক্রিয় সুহানা। এরই মধ্যে তার অনেক ভক্তও জুটেছে। ভাই আরিয়ান খানের মাদক কাণ্ডের পর কিছুদিন বিরতিতে থাকলেও আবারো নিয়মিত তার ছবি পোস্ট শুরু করেছেন তিনি। গতকাল (৬ জানুয়ারি) ইনস্টাগ্রামে দু’টি ছবি পোস্ট করেছেন সুহানা। ছবিতে তার রূপের দ্যুতি নেটিজেনদের মন কেড়েছে।

ছবিতে দেখা যায়, সাদা সোফার ওপর আধা শোয়া অবস্থায় শাহরুখ কন্যা। তার পরনে সাটিন স্লিপ ড্রেস। ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। ছবির ক্যাপশনে তিনি ইংরেজিতে লিখেছেন, ‘অপেক্ষা করো, তোমার জন্য পোজ দিচ্ছি।’ তার এই ছবিতে মন্তব্য করেছেন সুহানার বন্ধু অভিনেত্রী অনন্যা পান্ডে, শানায়া কাপুরসহ অনেকে।

রূপের দ্যুতি ছড়াচ্ছেন শাহরুখ কন্যা

মেয়ের অভিনয়ের প্রতি আগ্রহের কথা অনেক আগেই জানিয়েছেন শাহরুখ। তবে সঙ্গে এও বলেছেন, ‘আগে লেখাপড়া তারপর অভিনয়ে আসবেন সুহানা।’ যদিও এরই মধ্যে মঞ্চ নাটকে অভিনয় করেছেন শাহরুখ কন্যা। ‘ভোগ ইন্ডিয়া’ ম্যাগাজিনের প্রচ্ছদেও তাকে দেখা গেছে। জয়া আখতাদের একটি সিনেমার মাধ্যমে সুহানা বলিউডে পা রাখবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

এন এইচ, ০৭ জানুয়ারি

রূপের দ্যুতি ছড়াচ্ছেন শাহরুখ কন্যা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: