‘পুষ্পা’ হিট হতেই পারিশ্রমিক বাড়ালেন রাশমিকা!

হায়দ্রাবাদ, ০৮ জানুয়ারি – ভারতের ‘জাতীয় ক্রাশ’ খ্যাত নায়িকা রাশমিকা মান্দানা অভিনীত সিনেমা ‘পুষ্পা’ মুক্তি পেয়েছে বেশ কিছুদিন আগে। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে সিনেমাটি, পেয়েছেন নজিরবিহীন সাফল্য। এমন সাফল্যের পর নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন রাশমিকা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রথম অংশ হিট হওয়ার পরই নাকি দ্বিতীয় অংশের জন্য পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন রাশমিকা। ‘পুষ্পা সিনেমার জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন এই অভিনেত্রী। তবে নির্মাতারা তার দাবিটি মানবেন কিনা তা নিয়ে এখনো কিছু জানা যায়নি।

নায়ক আল্লু অর্জুন এই ছবিতে একেবারেই গতানুগতিক ধারার বাইরে হাজির হয়েছেন। আবার রাশমিকাকে ও নতুন করে চিনেছে তার ভক্তরা। পুষ্পার দৌরাত্ম এখন চলছে। ভারতীয় গণমাধ্যম ও উইকিপিডিয়ার তথ্যমতে ছবিটি এখন পর্যন্ত ৩০৬ কোটি রুপি ব্যবসা করেছে।

উল্লেখ্য, সদ‍্য বলিউডেও পা রেখেছেন রাশমিকা। একগুচ্ছ নতুন হিন্দি ছবিতে দেখা যাবে তাকে। সব মিলিয়ে সময়টা মন্দ কাটছে না ‘জাতীয় ক্রাশ’এর। এত কম বয়সে, অল্প সময়ে যে পরিমাণ সাফল‍্য তিনি পেয়েছেন তা সত‍্যিই প্রশংসার যোগ‍্য। সার্চ ইঞ্জিন গুগলে ‘ভারতের জাতীয় ক্রাশ ২০২০’ নির্বাচিত হন এই অভিনেত্রী।

এন এইচ, ০৮ জানুয়ারি

‘পুষ্পা’ হিট হতেই পারিশ্রমিক বাড়ালেন রাশমিকা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: