শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবি ও খুশি করোনা আক্রান্ত

মুম্বাই, ১২ জানুয়ারি – করোনার তৃতীয় ঢেউয়ে একসঙ্গে অনেক তারকা করোনা আক্রান্ত হয়েছেন। গত কয়েক দিন আগে করোনার পজিটিভ রিপোর্ট এসেছিল শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবি কাপুর ও খুশি কাপুরের। জ্বর, সর্দির মতো মৃদু উপসর্গ নিয়ে বাড়িতে আইসোলেশনে ছিলেন এ দুবোন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের জাহ্নবি জানিয়েছেন, ৩ জানুয়ারি তিনি এবং তার বোন খুশি কোভিডে আক্রান্ত হন। তখন থেকে আইসোলেশনে তারা। মুম্বাই পৌরসভার নিয়মানুসারে সাত দিন নিভৃতবাসে ছিলেন। মঙ্গলবার তাদের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার প্রথম দুদিন ভীষণ ভুগেছেন তারা। শয্যাশায়ী ছিলেন দুজনেই। তবে তার পর থেকে সুস্থবোধ করতে থাকেন শ্রীদেবীর কন্যারা।

ভক্তদের উদ্দেশে জাহ্নবি লিখেছেন— করোনা পরিস্থিতির মোকাবিলা করতে মাস্ক এবং টিকা প্রধান হাতিয়ার সবার।

কিছু দিন আগেই বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন জাহ্নবি। থার্মোমিটার মুখে নিয়ে বিছানায় শুয়ে থাকতে দেখা গিয়েছিল এ অভিনেত্রীকে। তার পাশে ছিলেন বোন খুশি। তা ছাড়া কোভিড নিয়ে কখনও বই পড়ে, কখন আবার ছবি এঁকে সময় কাটাতে দেখা গিয়েছিল তাকে।

জাহ্নবি খুশি আক্রান্ত হওয়ার কিছু দিন আগেই কোভিড পজিটিভ রিপোর্ট আসে অর্জুন কাপুরের। তার আগে করোনা আক্রান্ত হন অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর। মঙ্গলবার করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি হয়েছেন বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকর।

এন এইচ, ১২ জানুয়ারি

শ্রীদেবীর দুই কন্যা জাহ্নবি ও খুশি করোনা আক্রান্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: