ইশারায় নায়িকার সঙ্গে নাগার রোমান্স, (ভিডিও)

হায়দ্রাবাদ, ১২ জানুয়ারি – মঞ্চে দাঁড়িয়ে আছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা নাগা চৈতন্য। তার একটু সামনে দাঁড়িয়ে কথা বলছেন নাগার বাবা গুণী অভিনেতা নাগার্জুনা। নাগা চৈতন্যর ডান পাশে দাঁড়ানো তেলেগু সিনেমার চিত্রনায়িকা ডাকশা নাগরকার। এর ফাঁকে একটু ঘুরে ডাকশার দিকে তাকান নাগা। আর তাতে ভ্রু নাচিয়ে হেসে ফেলেন ডাকশা। নাগাও কম যান না মুচকি হাসিতে মাত করেন নায়িকার মন। মঞ্চে দাঁড়িয়ে নায়িকার সঙ্গে নাগার লুকোচুরি রোমান্স অন্তর্জালে মুগ্ধতা ছড়াচ্ছে।

মূল ঘটনা হলো—খুব শিগগির মুক্তি পেতে যাচ্ছে ‘বাঙ্গাররাজু’ সিনেমাটি। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন নাগা চৈতন্য ও ডাকশা। সিনেমাটির প্রচারে গিয়ে এমন রোমান্সে মাতেন এই যুগল। কয়েক সেকেন্ডের এই রোমান্টিক ভিডিওটি ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। যা দেখে নেটিজেনদের মুগ্ধতার শেষ নেই!

সন্তোষ নামে একজন লিখেছেন, ‘কী অভিব্যক্তি! অসাধারণ!’ থুমা নামে একজন লিখেছেন, ‘ওয়াও! নাগা-ডাকশার দুর্দান্ত অভিব্যক্তি।’ শুধু প্রশংসাই করেননি নেটিজেনরা। এ জুটির মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলেও মন্তব্য করছেন অনেকে। সুকুমার নামে একজন লিখেছেন, ‘তাদের মধ্যে কিছু একটা হয়েছে।’ ইশারায় নাগার সঙ্গে ডাকশার কী কথা হলো সেই প্রশ্ন এখন আলোচ্য বিষয়!

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ভাষার ‘হুশারু’ সিনেমার মাধ্যমে আলোচনায় উঠে আসেন ডাকশা। রাতারাতি খ্যাতি পাননি তিনি। বরং ধীরে ধীরে দর্শকের নজর কাড়েন এই নায়িকা।

ব্যক্তিগত জীবনে সামান্থা রুথ প্রভুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন নাগা চৈতন্য। ভালোবেসে ঘর বেঁধেছিলেন তারা। কিন্তু গত বছরের শেষের দিকে এ জুটির বিবাহবিচ্ছেদ হয়েছে।

এন এইচ, ১২ জানুয়ারি

ইশারায় নায়িকার সঙ্গে নাগার রোমান্স, (ভিডিও)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: