জ্যাকুলিনের বডিগার্ডও সুকেশের থেকে সুন্দর

মুম্বাই, ১৩ জানুয়ারি – একের পর এক শিরোনামে আসছেন বলিউড ডিভা জ্যাকুলিন ফার্নান্দেজ। তবে সেটা অবশ্য ইতিবাচক কারণে নয়। ২০০ কোটি রুপি পাচার নিয়ে দিল্লির এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দপ্তরে হাজিরা দিতে হয়েছে তাকে। এরপর সম্প্রতি আবার প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে একের পর এক ছবি ইন্টারনেটে প্রকাশ হচ্ছে।

কয়েকদিন আগে বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ এসব নিয়ে হতাশা প্রকাশ করেছেন। তার ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘন করছে জানিয়ে এসব থেকে তিনি বিরত থাকার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন।

এরমধ্যেই সুকেশের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠ মুহূর্তের কয়েকটি ছবি ইন্টারনেটে আসে, যা বিভিন্ন গণমাধ্যমেরও খবর হয়।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, বাথরুমের ভেতর আয়নার সামনে আইফোন হাতে দাঁড়িয়ে সুকেশ, এবং তার গালে চুমু খাচ্ছেন ‘সালমানের’ নায়িকা।

ইন্ডিয়া টুডে-র এক প্রতিবেদনে ছবি দাবি করা হয়েছে, জ্যাকুলিন-সুকেশের এই অন্তরঙ্গ ছবিটি ২০২১ সালের এপ্রিল থেকে জুনের মধ্যে তোলা হয়েছে।

সম্প্রতি জ্যাকুলিনের একটি পুরাতন ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি শেয়ার করেছেন একজন সেলিব্রেটি ফটোগ্রাফার।

এই ভিডিওতে দেখা যায়, লাল রঙের ড্রেসে জ্যাকুলিন পাপারাজ্জিদের সঙ্গে স্বানন্দে কথা বলছেন। পাপারাজ্জিরা সারিবদ্ধ হয়ে তার ফটো তুলছে। ।

এই ভিডিও অনলাইনে আসার পর নেটিজেনরা কমেন্ট বক্সে জ্যাকুলিনকে সুকেশ ইস্যু ধরে ট্রল করেন। একজন লেখেন, এমনকি তার বডিগার্ডও সুকেশের থেকে সুন্দর।

এই মাসেই জ্যাকুলিনের সিনেমা ‘অ্যাটাক’ মুক্তি পাওয়ার কথা রয়েছে, যেখানে তার সঙ্গে অভিনয় করেছেন জন আব্রাহাম ও রাকুল প্রীত সিং।

এন এইচ, ১৩ জানুয়ারি

জ্যাকুলিনের বডিগার্ডও সুকেশের থেকে সুন্দর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: