সফলতার গোপন রহস্য জানালেন রাম চরণ

হায়দ্রাবাদ, ১৫ জানুয়ারি – ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। তার আরেক পরিচয় তিনি বরেণ্য অভিনয়শিল্পী, অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মন্ত্রী চিরঞ্জীবীর পুত্র। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন রাম চরণ। তার অভিনীত উল্লেখযোগ্য ব্যবসাসফল চলচ্চিত্র হলো—‘মাগাধীরা’, ‘রাঙ্গাস্থালাম’, ‘অরেঞ্জ’ প্রভৃতি। একজন মানুষকে কীভাবে সফল অভিনেতা হতে হয় সে বিষয়ে নিজের ভাবনার কথা জানালেন ক্যারিয়ারের তুঙ্গে থাকা এই অভিনেতা। কয়েক দিন আগে ‘রাউডি বয়েস’ সিনেমার প্রি-রিলিজ অনুষ্ঠানে হাজির হয়ে এ বিষয়ে কথা বলেন তিনি।

কথার শুরতে রাম চরণ বলেন, ‘একজন অভিনেতা হিসেবে সফল হতে হলে অভিনয় দক্ষতার চেয়ে বেশি জরুরি নিয়মানুবর্তিতা। সকাল ৭টায় সেটে উপস্থিত হবেন, আর বাসায় ফিরবেন শুধু ওয়ার্কআউটের জন্য। এটা শুনতে বিরক্তিকর মনে হলেও সব সফল অভিনেতাই কাজটি করেছেন।’

রাম চরণের বাবা চিরঞ্জীবী তাকে নিয়মানুবর্তিতার শিক্ষাটি দিয়েছিলেন। তা উল্লেখ করে এই অভিনেতা বলেন, ‘যে ব্যক্তি নিয়মকানুন মেনে চলেন, তিনি অনেক প্রতিভাবান মানুষের চেয়ে বেশি সফল হন। আমি যখন অভিনয় ক্যারিয়ার শুরু করি, তখন আমার বাবা আমাকে বিষয়টি শিখিয়েছিলেন।’

রাম চরণ অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। এটি পরিচালনা করেছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এস এস রাজামৌলি।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অজয় দেবগন। এছাড়া রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকাদেরও দেখা যাবে। আগামী এপ্রিলে সিনেমাটি মুক্তির সম্ভাবনা রয়েছে।

এন এইচ, ১৫ জানুয়ারি

সফলতার গোপন রহস্য জানালেন রাম চরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: