rankmath ঢাকায় অংকুশ-শুভশ্রী

ঢাকায় অংকুশ-শুভশ্রী

this is caption

অনন্য মামুনের ছবিতে অভিনয় করতে ঢাকায় এলেন কলকাতার জনপ্রিয় নায়ক অংকুশ ও শুভশ্রী। শুক্রবার সকালে অনন্য মামুন ও অশোক পতি পরিচালিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবির শুটিং-এ অংশ নিতে ঢাকায় এসেছেন অংকুশ। পরে শুক্রবার রাত ১০টায় একই ছবিতে জুটিবদ্ধ হয়ে অভিনয়ের উদ্দেশ্যে ঢাকায় এসে পৌঁছান টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। 

এই ছবিতেই প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন অঙ্কুশ ও শুভশ্রী।

কেমন লাগছে ঢাকা?  জবাবে অংকুশ বলেন, “আমার মায়ের জন্ম ঢাকাতেই। তাই বাড়িতে ফিরে যাবার আগে আমার দাদা দাদী বলেছেন যেন সঙ্গে ঢাকার স্মৃতি নিয়ে ফিরি। সে চেষ্টাই করবো। সেই সাথে ঢাকার কাজও যেন ভালো হয় সে চেষ্টাও থাকবে।”

অংকুশ জানান এই মুহুর্তে তিনি অনন্য মামুন ও অশোক পতি পরিচালিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিটির কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র সুজিত গুহ পরিচালিত ‘কেল্লাফতে’। এছাড়াও তিনি ইডিয়ট, কানামাছি ও সর্বশেষ খিলাড়ি ছবিতে অভিনয় করেছেন। খিলাড়ি ছবিটি ব্যাপক দর্শকপ্রিয়তা পায়।

‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে ‘অ্যাকশান কাট এন্টারটেইনম্যান্ট’ ও ‘ এসকে  মুভিজ। পরিচালক অনন্য মামুন জানান সবকিছু ঠিক থাকলে আগামী মে মাসে দুই বাংলায় ছবিটি একযোগে মুক্তি পাবে। যদি তাই হয় তবে এটাই হবে বাংলাদেশের কোন ছবি যা একযোগে দুই বাংলায় মুক্তি পেতে যাচ্ছে।

শনিবার অংকুশ ও শুভশ্রীকে নিয়ে অনন্য মামুন  সকাল থেকে পূবাইলে ছবিটির গান ও কিছু দৃশ্যেও শুটিং করবেন বলে জানিয়েছেন।

এমকে/যাকা

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: