রুহির ব্যস্ততা…

this is caption

বড় পর্দায় অভিনয়ের মাধ্যমে লাইম লাইটে চলে এসেছেন র‍্যাম্প মডেল রুহি। সবেমাত্র মুক্তি পেল তার অভিনীত ‘৭১-এর সংগ্রাম’ চলচ্চিত্রটি। এ ছবিতে অভিনয়ে প্রশংসা কুড়িয়েছেন তিনি। হাফ না ছাড়তেই আবারো শুরু হলো রুহির ব্যস্ততা।

বড় অভিনেত্রী হবেন, তাই অভিনয় নিয়েই এখন তার পুরো ব্যস্ততা। অনিমেষ আইচের পরিচালনায় ‘জিরো ডিগ্রী’ নামে নতুন একটি ছবির শুটিং প্রায়ই শেষ করেছেন। ছবিতে কয়েকটি রূপে দেখা যাবে তাকে। তাই নিজেকে ভালো অভিনেত্রী প্রমান করার সুযোগটাও পাচ্ছেন তিনি। এ ছবির কিছু দৃশ্য আর গানের শুটিং করতে এ মাসেই সিঙ্গাপুরেও যাচ্ছেন রুহি।

ব্যস্ততা প্রসঙ্গে রুহি বলেন, ” ‘৭১-এর সংগ্রাম’ আমার প্রথম ছবি। এ ছবি মুক্তির আগে প্রমোশনে অনেকটা সময় দিতে হয়েছে। মুক্তির পর দর্শকদের ভালো সাড়া পেয়েছি। এখন আবারো নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে যাচ্ছি।”

‘জিরো ডিগ্রী’র প্রসঙ্গে তিনি বলেন, “এটির গল্পও অনেক ভিন্নধর্মী। বিশেষ করে চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং। এতে অনেক রূপে আমি কাজ করছি।”

এ ছবির শুটিং শেষেই কলকাতা ঘুরে আসতে হবে রুহিকে। চলতি মাসের ২০ এপ্রিল কলকাতার উদ্দেশ্যে রওনা করবেন নবাগত এ অভিনেত্রী। যাচ্ছেন ‘গ্ল্যামার’ নামে নতুন আরেকটি চলচ্চিত্রের শুটিংয়ে। ছবিটি পরিচালনা করছেন মহুয়া চক্রবর্তী। 

‘গ্ল্যামার’এ রুহির বিপরীতে অভিনয় করছেন গুণী অভিনেতা পরমব্রত। অভিনয়ে আরো থাকছেন স্বস্তিকা, সব্যসাচী।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে রুহি বলেন, “‘গ্ল্যামার’-এর কাজ শুরু করবো। ছবিতে সব গুণী অভিনয়শিল্পী রয়েছেন। এ ছবিতে কাজ করার অভিজ্ঞতাটাও সামনে আমার কাজে লাগবে।”

র‌্যাম্প থেকে চলচ্চিত্রে পা রেখেই বেশ সম্ভাবনার আলো জ্বেলেছেন রুহি। সম্প্রতি তার মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ‘৭১-এর সংগ্রাম’ এখন প্রেক্ষাগৃহে চলছে। মুক্তিযুদ্ধ বিষয়টিকে উপজীব্য করে এ ছবিটি নির্মিত হয়েছে। এ ছবিতে দেশিয় অভিনেতাদের পাশাপাশি বলিউডের দাপুটে অভিনেতা অনুপম খেরের সঙ্গেও অভিনয় করেছেন রুহি।

ইমি/এএ

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: