rankmath নির্বাচনকে 'সার্কাস' বললেন সোনম

নির্বাচনকে ‘সার্কাস’ বললেন সোনম

this is caption

ভারতের নির্বাচন প্রায় এসে গেছে। চারিদেকে এখন ভোটের হাওয়া। ঠিক এই সময়ই চির বিতর্কিত, কিন্তু চির বাস্তব কিছু প্রাসঙ্গিক প্রশ্ন তুললেন অনিল কাপুর তনয়া সোনম কাপুর। নির্বাচনকে বিরক্তিকর ‘সার্কাস’ বললেন এই বলিউড তারকা। ভোট দেয়া নিয়েও নিজের আপত্তির কথা জানালেন তিনি।

“কাকে ভোট দিব? কার হয়ে গলা ফাটাবো? পুরোটাই একটা বিরক্তিকর সার্কাসে পরিণত হয়েছে। রাজনীতির জগতে নোংরা লড়াই চলছে। এখানে আর বিন্দুমাত্র মর্যাদা অবশিষ্ট নেই”, একটি সাক্ষাৎকারে এভাবেই দেশের বর্তমান রাজনীতি ও নির্বাচন প্রক্রিয়াকে আক্রমণ করলেন সোনম।

নির্বাচনের পর দেশে মহিলাদের সমমর্যাদার জন্য লড়াই ও নিরাপত্তাহীনতার চিত্রটা বদলাবে কী না জানতে চাইলে সোনম বলেন, “মহিলাদের নিজেদের সচেতন হতে হবে, অধিকার বুঝে নিতে হবে। কেউই তাদের হাতে নিজে থেকে ক্ষমতা তুলে দিতে আসবে না।”

“পরিবর্তনের দরকার হলে আগে নিজেদের পরিবর্তিত হতে হবে” বলে মনে করেন এই তারকা।

ভারতের এবারের নির্বাচনে ভোটারের সংখ্যা ৮১ কোটি ৪০ লাখ। তাদের মধ্যে অনেকেই হয়ত ভাবছেন নির্বাচনের মাধ্যমে দেশে পরিবর্তন আসবে। কিন্তু তাদের সাথে মোটেই একমত নন সোনম।

বলিউডে ঠোঁটকাটা হিসেবে পরিচিত সোনমের মতে, অত্যন্ত আন্তরিকতার সাথে বিচার করলেও দেশের বর্তমান পরিস্থিতি তাকে রাজনীতি সম্পর্কে নিরাশাবাদী করে তুলেছে।

সূত্র : জি নিউজ

আমা/এএ

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: