‘বেওয়ারিশ মানুষ’

this is caption

“বিষয়টি আসলে এমন ভালো গল্প আর ভালো চরিত্র না হলে আমি নাটক কিংবা টেলিফিল্মে কাজ করিনা। পান্থ শাহরিয়ারের লেখা এই নাটকটির গল্প ভালো। শুধু আমার চরিত্রটিই নয় বলা যায় নাটকের প্রতিটি চরিত্রই খুব গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করেছি সখিনা চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য। আশাকরি ভালোলাগবে দর্শকের।”  তারিকুল ইসলামের পরিচালনায় ‘বেওয়ারিশ মানুষ’ নাটকে অভিনয় প্রসঙ্গে ঠিক এমনই বললেন জনপ্রিয় নাট্যাভিনেত্রী তারিন।

নাটকে তারিনের স্বামীর (মান্নান) চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। এই জুটির সর্বশেষ দর্শকপ্রিয় নাটক ছিলো মুহম্মদ জাফর ইকবাল রচিত ও আবু রায়হান জুয়েল পরিচালিত ‘সবুজ ভেলভেট’। এতে অভিনয় করে তারিন বিশেষ সম্মাননায় পুরস্কৃতও হয়েছিলেন। এ নাটকে অভিনয়ের পর দু’জনেরই ভালোলাগার জায়গা থেকে তারিকুল ইসলামের নির্দেশনায় ’বেওয়ারিশ মানুষ’ নাটকে একসাথে কাজ করা।

আজাদু আবুল কালাম বলেন, “গল্প নি:সন্দেহে ভালো। আর তারিকুল ইসলামের নির্দেশনায় এর আগেও আমি কাজ করেছি। একজন গুণী পরিচালক। অনেক যত্ন নিয়েই তিনি নাটক নির্মাণ করেন। এই নাটকটিও দর্শকের ভালোলাগবে।”

নাটকে মান্নান সখিনা দম্পতির একমাত্র ছেলে পল্টুর চরিত্রে অভিনয় করেছে মো: হাবিব এবং নাটকের আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র হাসান চরিত্রে অভিনয় করেছেন হুমায়ূন কাবেরী। পরিচালক তারিকুল ইসলাম জানান আগামী ঈদে নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

এমকে/যাকা

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: