পাঁচ তারকার বয়স লুকানোর গল্প

this is caption

নতুন ছবি। চাই নতুন লুক। কিন্তু নতুন লুক কোথায় পাবেন? বয়স তো হয়ে গেল অনেক। এখন আর নতুন লুক আসবে কী করে? এমন প্রশ্ন তো অনেকে করতেই পারেন। আজকাল বলিউড তারকারা হরহামেশাই নিজেকে সিনেপর্দায় ধরে রাখার জন্য কিংবা ব্যাক্তি ইমেজের কথা ভেবে বয়স লুকিয়ে বেড়াচ্ছেন। সেই তালিকায় সম্প্রতি নাম উঠে এসেছে ক্যাটরিনা কাইফ, বিপাশা বসু, মল্লিকা শেরাওয়াত, শারলিন চোপড়া ও সদ্য বিগবস সেভেন থেকে উঠে আসা তারকা গওহর খান।

ক্যাটরিনা কাইফ : বলিউডের তারকাদের মধ্যে ক্যাটরিনা কাইফের বয়স নিয়ে সব সময়ই একটা রহস্য রয়েছে গেছে। শুধু বয়স নিয়ে নয়, ব্যাক্তিজীবনেও ক্যাটের রহস্যের শেষ নেই। এ যাবৎকালে প্রেম বিয়ে নিয়ে রয়েছে একাধিক রহস্যময় গল্প। আজ সেই গল্পে না হয় না-ই গেলাম। হিসেব অনুযায়ী ক্যাটের জন্ম ১৯৮১ সালে।  তাই যদি হয় তার বয়স এখন ৩৩বছর। কিন্তু ক্যাটের ভাষায় তিনি নাকি রণবীর কাপুরের চেয়ে ছোট। এবার আসা যাক রণবীর কাপুরের বয়সের হিসেব-নিকেশে। রণবীরের জন্ম ১৯৮২ সালে। তাহলে এখানেই বিষয়টি পরিষ্কার যে, ক্যাটরিনা তার বয়স নিয়ে রহস্যের গল্প আরো দীর্ঘয়িত করতে চান।

বিপাশা বসু : বয়স লুকানোর দৌঁড়ে এগিয়ে রয়েছেন বলিউডের আরেক তারকা বিপাশা বসু। কয়েক বছর আগেও বলেছেন তার বয়স ২৮ বছর। এখনো তিনি সেই কথাই বলে যাচ্ছেন। অথচ হিসেব অনুযায়ী বিপাশার বয়স এখন ৩৫ বছর।

মল্লিকা শেরাওয়াত : আইএমডিবি’র হিসেব অনুযায়ী সেক্স সাইরেন খ্যাত তারকা মল্লিকা শেরাওয়াতের জন্ম হয় ১৯৭৬ সালে। তাহলে এখন তার বয়স চলছে ৩৮। কিন্তু এখনো নিজেকে ৩০-এর নিচে বলে দাবি করেই যাচ্ছেন মল্লিকা।

শারলিন চোপড়া : পোশাকের আড়ালে লুকিয়ে থাকা সব গোপন রহস্য এরই মধ্যে প্রকাশ করলেও বলিউডের তারকা শারলিন চোপড়া এখনো প্রকাশ করেননি তার বয়সের কথা। নিজের ২২তম জন্মদিনই পালন করেছেন বেশ কয়েকবার। বর্তমানে শারলিনের বয়স কত সেটা আর বলার অপেক্ষাই রাখে না।

গওহর খান : হালে উঠে আসা তারকাদের মধ্যে গওহর খান একজন। বিগবস-এর সপ্তম আসরের চ্যাম্পিয়ন তিনি। নিজের ২৯তম জন্মদিন পালন করেছেন ২০১১ সালে। এরপর বিগবসেই একটি শো-তে সালমান খান ঘোষনা করেন তার বয়স ২৯ বছর। কিন্তু  একজন মানুষের বয়স আর কয় বছর গেলে ২৯-এর গণ্ডি থেকে বের হবে এমন প্রশ্নই সবার মনে জেগেছে।

এমকে/যাকা

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: