আসিফ আলতাফের ‘পাশে থেকো’

জি-সিরিজের অঙ্গ প্রতিষ্ঠান অগ্নিবীণা থেকে প্রকাশিত হলো ফুয়াদ ফিচারিং আসিফ আলতাফের তৃতীয় একক অ্যালবাম ‘পাশে থেকো’।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গীতিকার ও সুরকার প্রিন্স মাহমুদ, কণ্ঠশিল্পী রাশেদ উদ্দিন তপু, সংগীতশিল্পী শাহেদ, ব্ল্যাক ড্রামার টনি, মিডিয়া ব্যক্তিত্ব শারমীন লাকী এবং জি-সিরিজ-‘অগ্নিবীণা’র কর্ণধার নাজমুল হক ভূঁইয়া।

অ্যালবামটিতে মোট ৮টি গান রয়েছে। গানগুলোর শিরোনাম হলো- জুতো, চলে যাও, মিথ্যে কথা, বালু ঝড়ে, পাশে থেকো, মাওলা, চোর ও যন্ত্র। গানগুলোর কথা ও সুর করেছেন কন্ঠশিল্পী নিজেই। অ্যালবামের সংগীতায়োজ করেছেন ফুয়াদ আল মুক্তাদির।

কণ্ঠশিল্পী তপুর উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিল্পী আসিফ আলতাফ। উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, “আমি গান গাইতে চাই। সবার মাঝে থেকে মানুষের জন্য গান গাইতে চাই।”

প্রিন্ম মাহমুদ বলেন, আসিফের গান অনেক সুন্দর। তার মধ্যে একধরনের কবি সুলভ স্বভাব আছে। আশা করি তার গানেও সেটা প্রতিফলিত হবে।

মডেল, অভিনেত্রী শারমীন লাকী অনুভূতি প্রকাশ করেন, “আসিফের প্রতিটি গান আমার শোনা। তার গান আমার খুব ভালো লাগে। আশা করি অন্যদেরও সেটা ভালো লাগবে।”

জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া খালেদ বলেন, আসিফ অনেক কষ্ট করে গানগুলো করেছে। আমি আশা করি, তার কষ্ট বিফলে যাবে না। ভবিষ্যতে সে আরো ভালো করবে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে উপস্থিত অতিথিদের উদ্দেশে শিল্পী আসিফ আলতাফ চারটি গান পরিবেশন করেন।

এর আগে ২০০০ সালে কণ্ঠশিল্পী আসিফ আলতাফের প্রথম একক অ্যালবাম ‘ভুল বুঝে যেওনা’ সংগীতা থেকে প্রকাশিত হয়। দ্বিতীয় অ্যালবাম ‘আলতাফ’ ২০০৭ সালে ইমপ্রেস অডিও ভিশন থেকে প্রকাশিত হয়। দীর্ঘ সাত বছর পর আসিফ আলতাফ আবারো শ্রোতাদের জন্য হাজির হয়েছেন ‘পাশে থেকো’ অ্যালবাম নিয়ে।

অআ/

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: