বিরাট ভাবনায় আনুশকা

this is caption

বলিউড নায়িকা আনুশকা শর্মা ও ক্রিকেট তারকা বিরাট কোহলির মধ্যে প্রেমের খবর বেশকিছু দিন যাবৎ ফলাও করে মিডিয়াগুলো প্রচার করে আসছে। বিষয়টির সত্যতাও রয়েছে বলে এরই মধ্যে নিশ্চিত হওয়া গেছে। তবুও সবার সমানে নাকি তারা বলে বেড়াচ্ছেন সম্পর্কটা শুধুই নাকি বন্ধুত্বের।

হালে নতুন কথা উঠেছে এই প্রেমিকযুগলকে নিয়ে। বিরাটকে নিয়ে আনুশকা নাকি ইদানীং বেশিই ভাবনায় পড়েছেন। শ্রীলঙ্কায় অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘বোম্বে ভেলভেট’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন আনুশকা। কিছুদিন আগে তার সাথে দেখা করার জন্য সেখানে উড়ে গিয়েছিলেন বিরাট। টি-টুয়েন্টি ওয়ার্ল্ড কাপের জন্য বেশি সময় কাটাতে পারেননি প্রেমিকার সাথে।

জানা যায়, খেলা শেষে আবারো নাকি বিরাট দেখা করেছেন আনুশকার সাথে। আর এই দেখা করা নিয়েই বেশ ঘাবড়ে গিয়েছেন অভিনেত্রী।  শুটিং চলাকালীনই আনুশকার সাথে বিরাট কোহলি দেখা করতে গেলে তার মন নাকি একেবারেই উড়ে যায় শুটিং থেকে।

যেখানে একবারেই সঠিক শট দিতেন, সেখানে আনুশকা নাকি প্রায় ২২ বার টেক দেওয়ার পরই সঠিক অভিনয় করছেন। তার অবস্থা দেখে পরিচালক অনুরাগ নাকি বিরাটকে বলতে বাধ্য হয়েছেন শুটিং থেকে দূরে থাকতে। অনুরাগের কথা শুনে বাধ্য হয়ে বিরাট শুটিং প্যাকআপ হওয়ার পরেই শ্রীলঙ্কার সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছেন প্রেমিকাকে নিয়ে।

এমকে/যাকা

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: