rankmath সিজেএফবির বর্ণিল আয়োজন

সিজেএফবির বর্ণিল আয়োজন

this is caption

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ১৪তম ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান।  ৮ এপ্রিল সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের (বিআইসিসি) হল  দর্শক-শ্রোতায় কানায় কানায় পূর্ণ হয়ে উঠেছিল। দেশের জাতীয় সংবাদপত্র এবং টেলিভিশন মিডিয়ার বিনোদন বিভাগীয় সম্পাদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি এবং গ্লোব সফট ড্রিংকস লিমিটেডের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হল এ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান।

এবার আজীবন সম্মাননা পেলেন টেলিভিশন মিডিয়ার অপ্রতিদ্বন্দ্বী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। ইউরো-সিজেএফবি বিশেষ সম্মাননা পেয়েছেন সঙ্গীতে নগর বাউল জেমস, সাংবাদিকতায় গাজী টিভির বার্তা সম্পাদক ইকবাল করিম নিশান, মিডিয়া ব্যক্তিত্ব হাসান আহমেদ চৌধুরী কিরণ এবং পপসঙ্গীতে বিশেষ অবদানের জন্য ফেরদৌস ওয়াহিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। বিশেষ অতিথি ছিলেন সিজেএফবির প্রধান পৃষ্ঠোপোষক গ্লোব সফট ড্রিংকস লিমিটেডের চেয়ারম্যান মোঃ হারুনুর রশীদ, পাওয়ার্ড বাই ইত্তেফাক হোল্ডিংস লি.-এর ব্যবস্থাপনা পরিচালক আরশাদ হোসেন এবং স্টাইল পার্টনার আল-হাসান ডায়মন্ড গ্যালারির চেয়ারম্যান মোঃ খবির উদ্দীন। এছাড়া সম্মানিত অতিথি ছিলেন পারসোনার ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান, ভাসাভী ফ্যাশন লি.-এর ব্যবস্থপনা পরিচালক কামাল জামান। সভাপতিত্ব করেন সিজেএফবির সভাপতি সাংবাদিক এনাম সরকার। শুভেচ্ছা বক্তব্য দেন সিজেএফবির উপদেষ্টা অনুরূপ আইচ এবং এমএস রানা। স্বাগত বক্তব্য দেন সদস্য সচিব তামিম হাসান।

এবার সঙ্গীত বিভাগে বছর সেরা গায়কের পুরস্কার পেলেন হাবিব ওয়াহিদ (অ্যালবাম-স্বাধীন), সেরা গায়িকা ন্যান্সি (অ্যালবাম-রঙ), সেরা সঙ্গীত পরিচালক প্রিন্স মাহমুদ (অ্যালবাম-অপরাজিতা), সেরা গীতিকার জাহিদ আকবর (অ্যালবাম-আরাধনা)। চলচ্চিত্র বিভাগে মোস্ট ওয়েলকাম ছবিতে অভিনয়ের জন্য বছর সেরা নায়কের পুরস্কার পেয়েছেন অনন্ত জলিল,  একই ছবিতে অভিনয়ের জন্য সেরা নায়িকার পুরস্কার লাভ করেছেন বর্ষা, সেরা ছবি নির্বাচিত হয়েছে মোস্ট ওয়েলকাম এবং চোরাবালির জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন রেদোয়ান রনি। টেলিভিশন বিভাগে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন সজল, সেরা অভিনেত্রী নওশীন নাহরীন, সেরা নাট্যকার জাকারিয়া সৌখিন, সেরা পরিচালক চয়নিকা চৌধুরী (খণ্ড) ও সেরা ধারাবাহিক নাটকের জন্য মাসুদ সেজান, সেরা পপুলার আর্টিস্ট অব টেলিভিশনের পুরস্কার পেয়েছেন ফারিয়া, সেরা মডেল যৌথভাবে শখ এবং মেহজাবিন, সেরা বিজ্ঞাপন চিত্র ইউরোকোলা, সেরা বিজ্ঞাপন নির্মাতা মাহফুজ আহমেদ।

অনুষ্ঠানে উদ্বোধনী পারফরম্যান্স করেন অনন্ত এবং বর্ষা, সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় অভিনেত্রী তারিন, সঙ্গীতশিল্পী হাবিব, ন্যান্সি, বালাম, বেলাল খান, সুহানা দিওয়ান, সালমা এবং নৃত্যসহ বিভিন্ন কোরিওগ্রাফিতে অংশ নেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শখ, মেহজাবিন, ঈশানা, মিম, মৌসুমী হামিদ, স্পর্শিয়া প্রমুখ।

এমকে/যাকা

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: