rankmath হোটেলে আদিত্য-শ্রদ্ধার নিশিযাপন

হোটেলে আদিত্য-শ্রদ্ধার নিশিযাপন

this is caption

হালে বলিউডের তারকাদের মধ্যে একটা ভালো বোঝাপড়া গড়ে উঠেছে। ছবির বক্স অফিস দখল নিয়ে নানা প্রতিযোগিতা চললেও প্রেমঘটিত ব্যাপারে তারা বরাবরই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক মানিয়ে চলেন। বলা যায় অনেকটা মানিক-রতনের মতো।

এবার একটু খোলাসা করেই বলা যাক, এইতো গত একবছর ধরে রণবীর কাপুর ও ক্যাটরিনার লুকোচুরি প্রেম অবশেষে অভিসারে ধরা। কয়েকদিন আগেও অর্জুন কাপুর ও আলিয়া ভাটের গোপন প্রেমের কীর্তি ফাঁস হয়ে যায়। হালে নতুন করে আবার আশিকী-২ ছবির শিল্পী শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর প্রেমের খবরে গরম হয়ে উঠেছে পুরো বলিউড দুনিয়া।

অস্বীকার করলেও তা প্রকাশ পায় সম্প্রতি হোটেলে একসাথে তাদের রাত্রিযাপনের মধ্যদিয়ে। মুম্বাইয়ের সেই হোটেলে তাদের মধ্যরাতে একসাথে বের হতে দেখা যায়। শুধু তাই নয়, হোটেল সূত্রে খবর পাওয়া যায়, তারা নাকি একটি রুম বুক দিয়ে রেখেছিলেন আরো বেশ কয়েকদিন আগে।

শিডিউলে মোতাবেক হোটেলে অবস্থানও নেন আশিকী-২ এর এই দুই তারকা। তবে এ নিয়ে যখন মিডিয়াগুলোতে খবর চাউর হয়ে ওঠে তখনই শ্রদ্ধা ও আদিত্য দুজনই অস্বীকার করেন। এর আগে থেকে তাদের লুকোচুরি প্রেমের খবর বিভিন্ন গণমাধ্যমে বার বার আসলেও অস্বীকারই করে গেছেন তারা।

এমকে/যাকা

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: