প্রথমবারের মতো বাংলাদেশি ছবিতে নোরা ফাতেহি!

বলিউড ড্যান্সার নোরা ফতেহি। কেরিয়ার শুরু মূলত বিজ্ঞাপন দিয়ে। তারপর আইটেম ড্যান্স ‘দিলবার’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তার অসাধারণ নাচের দক্ষতা। এর মধ্যে নতুন খবর হলো প্রথমবারের মতো বাংলাদেশি ছবির আইটেম গানে নাচবেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ‘গাংস্টার’ ছবির আইটেম গানে দেখা যাবে তাকে।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গণমাধ্যমকে জানান, বলিউড তারকারা ছবির সঙ্গে যুক্ত থাকলে দর্শকের আগ্রহ বেড়ে যায়। তাই আমার ছবিতে সবসময়ই বিশেষ কিছু রাখতে চাই। এই ছবিতে নোরার সঙ্গে অভিনয়ের বিষয়ে কথা বলেছে আমার বলিউড এজেন্ট।

তিনি আরও বলেন, ইতিমধ্যেই বেশ কয়েকজন সংগীত পরিচালককে আইটেম গানটি তৈরির দায়িত্ব দিয়েছি। এই তালিকায় আকাশ, নাভেদ পারভেজ, লিংকন চৌধুরীসহ অনেকেই আছেন। যার গানটি ভালো হবে সেটিই ছবিতে ব্যবহার করা হবে।

‘গ্যাংস্টার’ নির্মাণ করছেন ঢাকাই সিনেমার নির্মাতা শাহীন সুমন। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন তরুণ অভিনেতা শান্ত খান ও কলকাতার ঋত্বিকা সেন।

এর আগে শাপলা মিডিয়ার অঙ্গ প্রতিষ্ঠান স্প্ল্যাশ মিডিয়ার প্রযোজনায় ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের একটি আইটেম গানে পারফর্ম করেছেন বলিউডের নায়িকা সানি লিওনি।সংগীতশিল্পী কোনালের গাওয়া ‘সানি সানি’ শিরোনামে গানে পারফর্ম করেছেন সানি।

তরুণ পরিচালক শামীম আহমেদের পরিচালনায় ‘বিক্ষোভ’ ছবিতে অভিনয় করেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী, নবাগত শান্ত খানসহ অনেকে। চলচ্চিত্রটির শুটিং শেষ হওয়ার পর ডাবিং চলছে; শিগগিরই মুক্তি পাবে বলে জানান প্রযোজক সেলিম খান।

ইত্তেফাক/বিএএফ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: