‘এই অবস্থায় এখনই শুটিংয়ে ফিরতে চাই না’

চিত্রনায়ক মামুনুন হাসান ইমন। লকডাউনের আগে ‘আকবর’ শিরোনামের একটি সিনেমার কাজ শুরু করেন। তবে গানের শুটিংয়ের পর করোনার প্রভাবে বন্ধ করে দিতে হয়। এরপর থেকে ঘরে বসে সময় কাটাচ্ছেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় চিত্রনায়ক। নতুন করে কাজে ফেরা ও শুটিং প্রসঙ্গে কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাত্কার নিয়েছেন মোস্তাফিজ মিঠু।

কেমন আছেন?

সুস্থ আছি এখন পর্যন্ত। ভালো থাকার চেষ্টা করছি। আর বাসাতেই আছি এখনও।

সিনেমার শুটিং তো আবারও শুরু হলো। আপনার শুটিংয়ে ফেরা নিয়ে

পরিকল্পনা কী?

আসলে আমরা যখন শুটিং বন্ধ করি তখন প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা কম ছিল। আর এখন তো কয়েক হাজার করে আক্রান্ত হচ্ছে। তাই এই অবস্থায় এখনই শুটিংয়ে ফিরতে চাই না। সবকিছু স্বাভাবিক হওয়ার অপেক্ষায় আছি। আর ‘আকবর’ সিনেমার গানের শুটিং করে আমরা বন্ধ করি। যেহেতু এটি গ্যাং কালচার নিয়ে একটি সিনেমা, তাই এখানে অল্প লোক নিয়ে কাজ করাটা সম্ভব নয়। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করাটাও খুব কঠিন। শুটিংয়ের পরিশ্রম অনেক। অনেক মানুষের সম্পৃক্ততা না চাইলেও থাকবে। সবকিছু কবে ঠিক হবে তা জানি না। অন্তত আগামী ১ মাস কোনো শুটিং আমি করছি না।

এই অবস্থায় সিনেমা শুটিং যারা করছেন তাদের বিষয়ে কী বলবেন?

যারা শুটিং করছেন তাদের বিষয়ে আমি নেতিবাচক ধারণা করছি না। কারণ সিনেমা অনেক বাজেটের কাজ। যারা কাজ করেন তাদের অর্থনৈতিক সমস্যাও সৃষ্টি হয়েছে গত কয়েক মাসে। সবার সম্ভব না কাজ না করে বসে থাকা। সেই জায়গা থেকে যারা কাজ করছেন অবশ্যই প্রয়োজনেই করছেন। তবে সবাইকে অনুরোধ সাবধানে যেন কাজ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: