সুশান্তের মৃত্যু: প্রশ্ন তুললেন তসলিমা নাসরিন

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। তার এমন মৃত্যু যেন কেউ মেনে নিতে পারছেন না। তার মৃত্যু ঘিরে দুই ভাগে ভাগ হয়ে গেছে। একপক্ষ বলছে অবসাদে তিনি আত্মহত্যা করেছেন, অন্যপক্ষ বলছে তাকে খুন করা হয়েছে। তবে সুশান্ত সিংয়ের মৃত্যুর পর প্রাথমিকভাবে ময়নাতদন্তের প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করে প্রশ্ন তুলেছেন প্রখ্যাত লেখিকা তসলিমা নাসরিন।

টুইটারে তসলিমা লিখেছেন, ‘আত্মহত্যা কি সংক্রামক? মাত্র কয়দিন আগে তার সাবেক ম্যানেজার আত্মহত্যা করেছিল। এখন করল সে (সুশান্ত)। বলিউডের প্রতিশ্রুতিশীল অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করল! তার বয়স মাত্র ৩৪ বছর। আমরা জানি না নিজেকে শেষ করে দেওয়ার আগে তার মাথায় কী চিন্তা কাজ করছিল। পৃথিবীর সবচেয়ে জটিল বিষয়টি হলো মানুষের এই মস্তিষ্ক।’
উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের ঘরে কিছু ডি’প্রে’শন কা’টানোর ওষুধ পাওয়া যায়। যে কারণে প্রাথমিকভাবে ধা’রণা করা হচ্ছে, ডিপ্রেশনে ভূ’গছিলেন এই তরুণ অভিনেতা। এবং এই ডিপ্রে’শন রোগটি মা’রা’ত্মক হলেও আমাদের বাংলাদেশ কিংবা উপমহাদেশে একে গু’রুত্ব দেওয়া হয় না। মানুষ হাসাহাসি করে। ডিপ্রে’শনের একজন রোগী যেমন নিজেকে শেষ করতে পারে, তেমনি অন্যকেও।

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: