শ্রীলেখার অভিযোগের জবাব দিলেন ঋতুপর্ণা

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় যখন সারা ভারতের শোবিজ উত্তাল পরিবারতন্ত্র ও ইমেজতন্ত্রের বিরুদ্ধে তখন টলিউডে সেই আগুনে ঘি ঢাললেন শ্রীলেখা মিত্র। তিনি সরাসরি অভিযোগ এনেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তের বিরুদ্ধে। টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিটে স্বজনপোষণ এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তের বিরুদ্ধে শ্রীলেখা মিত্র যে অভিযোগ করেছেন তা নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

শুধুমাত্র প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধেই কাজের অভিযোগ উড়িয়ে দিয়েছেন ঋতুপর্ণা। তিনি বলেন, ২০০১-২০১৫ সাল পর্যন্ত প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির আর কোনো ছবি হয়নি। তারপরেও তিনি ইন্ডাস্ট্রিতে বিভিন্ন ছবি করে টিকিয়ে রাখতে পেরেছেন জানান ঋতুপর্ণা সেনগুপ্ত।

এদিকে ‘অন্নদাতা’ ছবি নিয়ে শ্রীলেখা যে অভিযোগ করেছেন সে প্রসঙ্গে মুখ খোলেছেন ছবির প্রযোজক অশোক ধানুকাও। তার কথায়, ”আমি ঋতুপর্ণা সেনগুপ্তকে প্রথম ফোন করেছিলাম ‘অন্নাদাতা’ ছবির জন্য। তবে ঋতুপর্ণা সেসময় আমেরিকাতে ছিলেন, তাই আমি শ্রীলেখা মিত্রকে নিয়েছিলাম। তবে সেসময় যাদের দেখতে চাইতো দর্শক, তাদেরকেই সাধারণত সিনেমায় কাস্ট করা হতো।

আর শ্রীলেখা ‘অন্নদাতা’র আগে কোনো ছবিতে নায়িকা হননি। তাই আমি শ্রীলেখার উপর ভরসা করতে পারিনি। আসলে প্রসেনজিৎ-ঋতুপর্ণার জুটির ছবি চলতো, তাই এই জুটিকে নেওয়া হতো। এটা সিনেমা ব্যবসায়ের বড় মুলধন। বুম্বাদা কোনোদিনই একে নিতে হবে, ওকে নিতে হবে বলে ঠিক করে দেননি।’

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: