‘সুশান্তকে আমি কেন অপছন্দ করবো!’

সদ্যপ্রয়াত বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যাকে কেন্দ্র ঝড় বয়ে যাচ্ছে ভারতসহ বিভিন্ন দেশে। তার আত্মত্যার কারণ হিসেবে অনেকেই মানসিক অবসাদকে দায়ী করছেন। বলা হচ্ছে, অবসাদের কারণেই আত্মহত্যা করেছেন তিনি। বলিউডে দীর্ঘদিন ধরে চলা স্বজনপোষণ আর অপমান মেনে নিতে পারেননি সুশান্ত। তাই জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। আর তার এই সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে অভিযোগের আঙুল উঠেছে করণ জোহর, সালমান খান, সোনম কাপুর, কারিনা কাপুরসহ অনেকের বিরুদ্ধে।

আর এবার কাঠগড়ায় তোলা হলো কারিনাকে। সাইফ আলী খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খান ডেবিউ করেছেন সুশান্ত সিং রাজপুতের বিপরীতেই। ছবির নাম কেদারনাথ। বলিউডের ট্রেন্ড হলো প্রথম ছবির অভিনেতা ও অভিনেত্রীরা ছবি করার সময় থেকেই একে অপরের একটু বেশিই কাছাকাছি চলে আসেন। সারা আর সুশান্তের মধ্যেও যে এমন একটা সম্পর্ক গড়ে উঠতে পারে, তা আগে-ভাগেই আন্দাজ করেছিলেন তিনি। তাই সময় থাকতে তিনি সারাকে সাবধানও করেছিলেন।

একটি টকশোতে কারিনা সারার ডেট সম্পর্কে বলেছিলেন, ‘ডোন্ট ডেট ইওর ফার্স্ট হিরো।’ কিন্তু তার বাচনভঙ্গি দৃষ্টি আকর্ষণ করে দর্শকদের। তার কথা তো বটেই, মুখভঙ্গিও সেদিন জানান দিয়েছিল সুশান্তকে কতটা অপছন্দ করেন কারিনা।

এ বিষয়ে কারিনা কাপুর বলেন, ‘সুশান্ত অনেক ভালো অভিনেতা ছিল। তার চেয়ে বড় কথা সুশান্ত একজন ভালো মানুষ ছিল। তাকে আমি অপছন্দ কেন করবো। যারা এ নিয়ে সমালোচনা করছেন তারা ভুল করছেন।’

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: