আত্মহত্যা নয়, সুশান্তকে খুন করেছে মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের গ্যাং!

সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। সময় যতো যাচ্ছে, তার মৃত্যুর হিসাব নিকাশ যেন ততোই জটিল হচ্ছে। ভারতের একটি বহিঃগোয়েন্দা সংস্থা’র সাবেক অফিসার এন কে সুদ দাবি করেছেন, আত্মহত্যা নয়, নিখুঁত পরিকল্পনা করে খুন করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে। এক ভিডিওতে এই দাবির পেছনের কারণগুলোও ব্যাখ্যা করেছেন তিনি।

ভিডিওতে কে এন সুদ বলেন, দাউদ ইব্রাহিমের গ্যাং অনেকদিন ধরেই সুশান্তকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল। একারণেই সুশান্ত মানসিক সমস্যায় ভুগছিলেন। সুশান্তের কাছের অনেকেও এই ষড়যন্ত্রের সঙ্গে জড়িত।

তিনি মনে করিয়ে দেন যে সুশান্তের মৃত্যুর আগের দিন তার বাড়ির সব সিসি ক্যামেরা বন্ধ হয়ে যায়। এতে বোঝা যায় যে এটা একটি পরিকল্পিত খুন। শুধু তাই নয়, মৃত্যুর হুমকি এড়ানোর জন্য সুশান্ত ৫০ বারের মতো সিম বদলেছেন। মৃত্যুর ভয়ে গাড়িতেও ঘুমাতেন তিনি।

শুধু তাই নয়, এন কে সুদ ওই ভিডিওতে আরো দাবী করেন সুশান্তের গৃহকর্মী, বন্ধু সন্দীপ সিং এবং বলিউডের কয়েকজন হর্তাকর্তা এই খুনের সঙ্গে জড়িত।

প্রসঙ্গত, ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর হয়। নিজ কক্ষে গলায় ফাঁস দেয়া অবস্থায় পাওয়া যায় তাকে। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয় আত্মহত্যা করেছেন সুশান্ত। তিনি বিষণ্ণতায় ভুগছিলেন। কোনো সুইসাইড নোট রেখে যাননি সুশান্ত।

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: