অমিতাভের সুস্থতা চেয়ে ভারতের সিনেমাপাড়া থেকে রাজনীতি পাড়ায় ‘টুইট ঝড়’

বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চনের সুস্থতা কামনা চেয়ে চলছে ‘টুইট ঝড়’। সামাজিক মাধ্যমে দেশটির রাজনীতিবিদ থেকে শুরু করে প্রখ্যাত সব খেলোয়াড়, শিল্পপতি, বিনোদনজগতের তারকা ও ভক্তরা করছেন বিভিন্ন পোস্ট।

গতকাল শনিবার রাতে অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন নিজেদের টুইটার পেজে করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেন।

টুইট বার্তায় অমিতাভ লিখেছেন, ‘আমি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছি।’ এরপরই এই প্রভাবশালী অভিনেতার সুস্থতা চেয়ে শুরু হয়ে টুইট রিপ্লাই ও রিটুইট।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধায় লিখেন, আপনার করোনা পজিটিভ শুনে গভীরভাবে শোকাহত। আপনার দ্রুত সুস্থতা কামনা করছি।

মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী দেবন্দ্র অমিতাভের টুইট রিটুইট করে টুইটারে বলেন, আমরা সবাই আপনার দ্রুত সুস্থতার প্রার্থনা করি।

এছাড়া মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলিউডের এ শাহেন শাহের সুস্থতা চেয়ে টুইট করেছেন।

এদিকে ক্রিকেট বিশ্বের মহাতারকা শচীন টেন্ডুলকার যাকে ‘ক্রিকেটের ঈশ্বর’ বলা হয় তিনি অমিতাভের টুইট রিটুইট করে লিখেন, নিজের যত্ন নিন। আপনার সুস্বাস্থ্য ও দ্রুত আরোগ্যের প্রার্থনা করি।

এছাড়া ভারতের আরেক ক্রিকেটার সুরেশ রায়না তার দ্রুত আরোগ্য চেয়ে রিটুইট করেছেন। সেইসঙ্গে দেশটির শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা অমিতাভ বচ্চনের কোন দুশ্চিন্তা করার কারণ নেই বলে উল্লেখ করেছেন।

বলিউড অভিনেত্রী সোনম কাপুর লিখেছেন, দ্রুত সুস্থ হয়ে উঠুন অমিত আংকেল। আপনার জন্য ভালবাসা এবং প্রার্থনা। ভারতের আরেক অভিনতা ও গায়ক ধানুশ, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন স্যার, আপনার দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা।

অভিনেত্রী নেহা ধুপিয়া লিখেছেন, আপনার জন্য অনেক ভালবাসা ও কামনা, দয়া করে নিজের যত্ন নিন… দ্রুত আপনি সুস্থ হয়ে উঠবেন।

এছাড়া অসংখ্য ভক্ত অমিতাভের সুস্থতা কামনা করে সামাজিম মাধ্যমে পোস্ট করেছেন।

এদিকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালের পক্ষ থেকে রবিবার একটি বিবৃতিতে সর্বশেষ জানায়, অমিতাভ বচ্চন করোনার মৃদু উপসর্গে ভুগছেন এবং তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। এনডিটিভি।

ইত্তেফাক/এসআর

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: