স্বামী নওয়াজের উদ্দেশ্যে স্ত্রী আলিয়ার খোলা চিঠি

অভিনয় দিয়ে নয়, স্ত্রী আলিয়ার সঙ্গে বিচ্ছেদ সংক্রান্ত নানা ঘটনাকে কেন্দ্র করে সম্প্রতি বারবার গণমাধ্যমের শিরোনামে উঠে আসছেন বলিউড সুঅভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি। নওয়াজ ও তাঁর পরিবারের প্রতি বিস্তর অভিযোগ আলিয়ার। এমনকি ক্ষোভে এরই মধ্যে নিজের আসল নাম অঞ্জনা কিশোর পান্ডে ধারণ করেছেন তিনি। নওয়াজের উদ্দেশে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি খোলা চিঠি লিখেছেন আলিয়া।

সেখোনে আলিয়া লেখেন, আমি পরিবারে নিজের জীবনের অস্তিত্ব, আত্মসম্মানবোধ ও অধিকার চেয়েছি… এবং আমাকে কেবল মানিয়ে নিতে বলা হয়েছে। আমার বিবাহিত জীবনের দীর্ঘ ১০ বছরের প্রতিটি সময়। আপনি ও আপনার ভাইয়েরা কেবল চেহারা বদলে গেছেন। আপনার ম্যানেজার? আপনার ভাড়া করা পিআর ভুয়া সংবাদে নেতৃত্ব দিয়ে আমার চরিত্রকে কলুষিত করেছে। নওয়াজকে তারকাখ্যাতির আড়ালে মানুষ হিসেবে মারাত্মকভাবে ব্যর্থ বলেও উল্লেখ করেন আলিয়া।

কিছু দিন আগে আলিয়া নওয়াজের বিবাহবহির্ভূত সম্পর্ক ও তার ভাই শামাস এবং তাঁর পরিবার সম্পর্কে আরো অনেক কথা বলেন।

সংবাদমাধ্যম পিঙ্কভিলাকে আলিয়া বলেন, ‘আমি যখন গর্ভবতী ছিলাম তখন আমাকে চেকআপ করার জন্য নিজেকে গাড়ি চালিয়ে যেতে হয়েছিল। আমার ডাক্তার আমাকে বলতেন যে আমি পাগল এবং আমি প্রথম নারী যিনি একা প্রসবের জন্য আসেন। আমার প্রসবের ব্যথা শুরু হয়েছিল আর নওয়াজ এবং তাঁর বাবা-মা সেখানে ছিলেন। তবে যখন আমি কষ্ট পাচ্ছিলাম তখন আমার স্বামী আমার সঙ্গে নেই। তিনি তাঁর বান্ধবীর সঙ্গে কল করে কথা বলছিলেন। আমি সবকিছু জানতাম, কারণ সেখানে ফোন বিলের স্টেটমেন্ট ছিল।’

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: