ইউরো-সিজেএফবি আজীবন সন্মাননা পাচ্ছেন সৈয়দ আবদুল হাদী

দেশের প্রধান জাতীয় দৈনিক, অনলাইন নিউজ পোর্টাল, টেলিভিশন মাধ্যমের সাংস্কৃতিক প্রতিবেদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি আনুষ্ঠানিকভাবে প্রদান করতে যাচ্ছে ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১৯। এটি ইউরো-সিজেএফবি’র ১৯তম আসর। প্রতি বছর জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হলেও বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে প্রথমবার অনলাইনে পুরস্কার প্রদানের সিদ্ধান্ত নিয়েছে ইউরো কোলা এবং সিজেএফবি।

আগামী ২৫ জুলাই অনুষ্ঠানের মাধ্যমে মিডিয়া পার্টনার দৈনিক ইত্তেফাক, এনটিভি এবং রেডিও আমার-এর অনলাইন প্লাটফর্ম থেকে একযোগে পুরস্কারপ্রাপ্তদের নাম সম্প্রচার করা হবে এবং নির্ধারিত সময়ে বিজয়ীদের কাছে পুরস্কার হস্তান্তর করা হবে।

সিজেএফবি সদস্যদের মাঠ জরিপে সঙ্গীত, চলচ্চিত্র এবং টেলিভিশন মিডিয়ার ২০১৯ সালের বছর সেরা তারকারাই এই পুরস্কারের জন্য চূড়ান্ত হবেন। একইভাবে মিডিয়ার একজন স্বনামখ্যাত ব্যক্তিত্বকে ইউরো-সিজেএফবি আজীবন সন্মাননা পুরস্কার প্রদানের জন্য নির্বাচন করা হয়ে থাকে। সংগঠনের সম্মিলিত সিদ্ধান্ত অনুযায়ী ২০১৯ সালের আজীবন সন্মাননা পুরস্কারের জন্য এবার নির্বাচন করা হয়েছে স্বনামখ্যাত সঙ্গীতশিল্পী সৈয়দ আবদুল হাদীকে। ইতিমধ্যেই এই পুরস্কার গ্রহণের সম্মতি জানিয়ছেন।

উল্লেখ্য বিগত ১৮ বছরে ইউরো-সিজেএফবি আজীবন সন্মাননা পুরস্কার পেয়েছেন- রুনা লায়লা, গাজী মাঝহারুল আনোয়ার, মুস্তাফা মনোয়ার, শাহনাজ রহমত উল্লাহ, সাবিনা ইয়াসমিন,আসাদুজ্জামান নূর, জিনাত আমান, আলম খান, আজম খান, আতিকুল হক চৌধুরী, হুমায়ূন আহমেদ, মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, আলী যাকের, শবনম, কবরী সারোয়ার, সুচন্দা, সুবর্ণা মুস্তাফা এবং সর্বশেষ সমকাল সম্পাদক গোলাম সারোয়ার।

ইত্তেফাক/এসি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: