কঙ্গনাকে ‘সাহসীকন্যা’ বলে পিঠ চাপড়ে দিলেন সিমি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে প্রথম থেকেই স্বজনপোষণ, দলবাজি নিয়ে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। এবার কঙ্গনার এই সাহসিকতার জন্য তার পিঠ চাপড়ে দিলেন অভিনেত্রী তথা সঞ্চালিকা সিমি গারেওয়াল।

শনিবারই সর্বভারতীয় এক সাক্ষাৎকারে সুশান্ত সি রাজপুতের মৃত্যু, মুম্বাই পুলিসের তদন্ত, বি-টাউনে স্বজনপোষণ, দলবাজি, ক্ষমতাশালী ব্যক্তিদের নিয়ে প্রকাশ্যেই মুখ খোলেন কঙ্গনা রানাওয়াত। সেই সাক্ষাৎকারের পরই সাহসীকন্যা বলে কঙ্গনার পিঠ চাপড়ে দেন সিমি।

একটি টুইটে সিমি গারেওয়াল লেখেন, কঙ্গনার এই সাহসিকতার জন্য সাধুবাদ জানাই। ও আমার থেকে অনেক বেশি সাহসি আর বোল্ড। আমি জানি, বলিউডের ক্ষমতাশালী ব্যক্তিরা কীভাবে আমার কেরিয়ার ধ্বংস করার জন্য উঠে পড়ে লেগেছিল। তবে আমি চুপ ছিলাম, আমার সত্যিই এত সাহস ছিল না।

প্রসঙ্গত, রিপাবলিক টিভি-কে দেওয়া সাক্ষাৎকারে করণ জোহর, মহেশ ভাট, আদিত্য চোপড়াদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন বলিউডের কুইন।

তিনি বলেন, আমি বলছি না কেউ চাইছিল সুশান্ত মরে যাক, তবে তাকে মানসিকভাবে এমনটা করতে বাধ্য করা হয়েছিল। মুম্বই পুলিস কেন আদিত্য চোপড়া, মহেশ ভাট, করণ জোহরদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকছে না তা নিয়েও প্রশ্ন তুলেছেন কঙ্গনা। বলেছেন সুশান্তের মৃত্যু নিয়ে আমি যা বলেছি, তা প্রমাণ করতে না পারলে ‘পদ্মশ্রী’ ফিরিয়ে দেব।

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: