সুশান্তের মৃত্যুর ঘটনায় কঙ্গনাকে ডেকে পাঠালো পুলিশ

অবশেষে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে কঙ্গনা রানাওয়াতকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠালো মুম্বাই পুলিশ। শুক্রবারই পুলিশের পক্ষ থেকে ডাকযোগে কঙ্গনার মানালির বাড়িতে চিঠি পাঠানো হয়।

এ বিষয়ে মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়, সুশান্ত সিং রাজপুতের মানসিক অবসাদের কারণ জানতেই আমরা কঙ্গনাকে জিজ্ঞাসাবাদ করতে চাই। আর শুক্রবারই কঙ্গনা রানাওয়াতকে ডেকে পাঠিয়ে আমাদের তরফে তার মানালির বাড়িতে সমন পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সম্প্রতি এক সাক্ষাৎকারে বেশকিছু বলিউড ব্যক্তিত্বকে একহাত নেন কঙ্গনা। কঙ্গনার তোপের মুখে পড়েন মহেশ ভাট, করণ জোহর, আদিত্য চোপড়া, রাজীব মাসন্দের মতো প্রভাবশালী ব্যক্তিত্বরা। এমনকি মুম্বাই পুলিশ কেন এই ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকছে না তা নিয়েও প্রশ্ন তোলেন অভিনেত্রী।

পাশাপাশি মুম্বাই পুলিশের তরফে তার সঙ্গে প্রথম দিকে যোগাযোগ করা হলেও, পরে তারা আর যোগোযোগ করেননি বলে জানিয়েছিলেন অভিনেত্রী। তার কথায়, মুম্বই পুলিশের তরফে আমায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। আমি বলেছি, আমি মানালিতে আছি, যদি আপনারা আমার বয়ান রেকর্ড করার জন্য কাউকে পাঠান, তাহলে আমি বয়ান দিতে পারি। তবে এরপর আমাকে আর কিছুই জানানো হয়নি।

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: