রেজানুর রহমানের নাটকে এবার অভিনেতা আমীরুল ইসলাম

এদেশের টিভি নাটকের অন্যতম নান্দনিক নির্মাতার নাম রেজানুর রহমান। বিশেষ দিবসের নাটকে তার জুড়ি মেলা ভার। ঈদের আগের দিনের নাটক মানেই রেজানুর রহমানের নাটক।

একই ধারাবাহিকতায় এবারের ঈদে নির্মাণ করছেন সমসাময়িক প্রেক্ষাপট নিয়ে এক নতুন গল্পের নাটক ‘একটি প্রার্থনার গল্প’। স্বামী-স্ত্রী, সন্তানদের নিয়ে সুখের সংসারে সরকারি চাকরিজীবী হিসেবে করোনাকালের এই সংকটে মানুষের সেবা করতে গিয়ে নিজেরাই করোনা আক্রান্ত হয়ে যায়। এমন প্রেক্ষাপটকে নিয়েই তৈরি করেছেন গল্প।

নাটকের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন দেশের প্রখ্যাত শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম। রেজানুর রহমান বলেন, ‘আমীরুল ইসলাম আমাদের সবার প্রিয় একজন প্রখ্যাত কথাসাহিত্যিক। আমার কলিগ হিসেবে ভীষণ মেধাবী এই মানুষটিকে যখন আমি গল্পটা শোনাই তখন মুগ্ধ হন তিনি। তার সাবলীল স্বভাবেরই একটি চরিত্র আমি দেখাতে চেয়েছি। প্রথমে অভিনয়ে রাজি ছিলেন না। পরে ক্যামেরার সামনে তার একেবারেই সাবলীল অভিনয় দেখে মুগ্ধ হই।’

আরও পড়ুন: পাঁচ কেজি সোনাসহ বিমানযাত্রী আটক

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা সুমনা সোমা, মোহাম্মদ বারী ও শিশুশিল্পী পৃথিয়া। নাটকটি ঈদের আগের দিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচার হবে চ্যানেল আইতে।

ইত্তেফাক/আরআই

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: