১০০ নৃত্যশিল্পীর অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠালেন হৃতিক

করোনা মহামারিতে অন্যান্য অনেক শিল্পের মতো চলচ্চিত্রশিল্প মারাত্মক হুমকির মুখে পড়েছে। মাসের পর মাস ধরে কাজ বন্ধ রয়েছে। তাই অসংখ্য শিল্পী ও কলাকুশলীরা বিপাকে পড়েছেন। হৃতিক রোশন বলিউডের ১০০ নৃত্যশিল্পীর পাশে দাঁড়িয়েছেন।

যুক্তরাজ্যভিত্তিক ‘ইস্টার্ন আই’ পত্রিকার মতে, দশকের সেরা আবেদনময়ী পুরুষ, হৃতিক রোশন ভারতের সেরা ড্যান্সারদের একজন। এবার তিনি বলিউডের সিনেমার জনপ্রিয় কোরিওগ্রাফার বসকো মার্টিসের সাহায্য নিয়ে বলিউডের গানের ব্যাকগ্রাউন্ড নৃত্যশিল্পীদের তালিকা করে তাদের ব্যাংক অ্যাকাউন্ড নেন। হৃতিক রোশন এই নৃত্যশিল্পীদের ব্যাংক অ্যাকাউন্টে সরাসরি অর্থ ট্রান্সফার করে দিয়েছেন।

বলিউডের ডান্স কো অর্ডিনেটর রাজ সুরানি ভারতের গণমাধ্যমকে বলেন, ‘এই কঠিন পরিস্থিতিতে হৃতিক রোশন ১০০ নৃত্যশিল্পীর পাশে দাঁড়িয়েছেন। তাদের বেশির ভাগই খাওয়া ও বাড়িভাড়ার টাকার অভাবে গ্রামে চলে গেছেন। কিন্তু সেখানেও জীবনধারণ খুব কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। তাদের অনেকেরই পরিবারের সদস্য করোনায় আক্রান্ত। এই দুঃসময়ে হৃতিকের সাহায্য পাওয়ায় তাঁরা আপ্লুত।’ এর আগে আরেক বলিউড তারকা শহীদ কাপুরও মহামারির দিনে বলিউডের ব্যাকগ্রাউন্ড ড্যান্সারদের পাশে দাঁড়িয়েছেন।

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: