ঐশ্বরিয়া-আরাধ্যর করোনা মুক্তির খবর শুনে কাঁদলেন অমিতাভ

প্রায় ২ সপ্তাহ ধরে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। করোনায় আক্রান্ত হয়ে অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চনরা হাসপাতালে ভর্তি হলেও প্রত্যেকে ছিলেন পৃথক ওয়ার্ডে। ফলে হাসপাতালে ভর্তি থেকে একলা থাকার যন্ত্রণা যেন ক্রমশ গ্রাস করছে বিগ বি-কে। তবে কিছুটা স্বস্তি ফিরেছে বচ্চন পরিবারে। এরই মধ্যে করোনাকে জয় করে ঘরে ফিরেছেন ঐশ্বরিয়া ও আরাধ্য।

সোমবার (২৭ জুলাই) বিকালেই মা-মেয়ের করোনা নেগেটিভ হওয়ার খবর সামনে আসে। যদিও এখনও করোনার সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন অমিতাভ ও অভিষেক।

গত ১১ জুলাই করোনা ধরা পড়ে বিগ বি ও জুনিয়র বচ্চনের। এর পরের দিন ঐশ্বরিয়া, আরাধ্য’র করোনা রিপোর্টও পজিটিভ আসে। যদিও উপসর্গহীন করোনা আক্রান্ত হওয়ায় শুরুতে বাড়িতেই আইসোলেশনে ছিলেন তারা। কিন্তু ১৭ জুলাই নিশ্বাস নিতে কষ্ট হওয়ায় কন্যাসহ মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন ঐশ্বরিয়া। তবে এখন মা-মেয়ে দুজনই সুস্থ।

পুত্রবধূ ও নাতনির শরীরে এখন আর কোভিড ১৯ এর কোনো অস্তিত্ব নেই- এই খবর জানা মাত্রই আবেগপ্রবণ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি নিজেই জানিয়েছেন, এই খবর শোনামাত্রই কেঁদে ফেলেন তিনি।

সোমবার (২৭ জুলাই) বিকেলে উচ্ছ্বসিত অমিতাভ টুইট পোস্টে লেখেন, ‘আমাদের আরাধ্য ও তার মা হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আমি নিজের চোখের জল ধরে রাখতে পারছি না। ভগবান আপনার অশেষ কৃপা। সকলের প্রার্থনা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ। এই ঋণ কখনো ভোলবার নয়।’

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: