এফডিসিতে ৫ গরু কুরবানি দিচ্ছেন পরীমনি

নিজের পরিবারের পাশাপাশি এফডিসির সদস্যদের সঙ্গে ঈদুল আজহার আনন্দ ভাগাভাগি করে নিতে বিগত কয়েক বছরের মতো এবারও এফডিসিতে কুরবানি দিতে যাচ্ছেন বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনি। করোনা পরিস্থিতিতে অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের কথা মাথায় রেখে এবার এফডিসিতে ৫টি গরু কুরবানি দেবেন তিনি।

পরীমণি বলেন, গত কয়েক বছর ধরেই এফডিসিতে কুরবানি দিয়ে আসছি। এবার মহামারী করোনা ভাইরাসের কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হচ্ছে।তবে, সকল নির্দেশনা ও পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনেই এ বছর ৫টি গরু কুরবানি দেব।

সবার কাছে দোয়া চেয়ে পরীমনি বলেন, এফডিসিতে কুরবানি দেওয়ার রীতি আমি আজীবন চালিয়ে যেতে চাই। যতদিন সামর্থ্য থাকবে, ততদিন এফডিসিতে কুরবানি দেব। আমার সামর্থ্য থাকতে ঈদের দিনে পরিবারের কেউ না খেয়ে থাকবে না ইনশাআল্লাহ্।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে এফডিসিতে কুরবানি দেওয়া শুরু করেন পরীমনি। প্রথম বছর একটি গরু কুরবানি দিলেও পরের বছর দুইটি এবং তার পরের বছর তিনটি গরু কুরবানি দেন তিনি। সর্বশেষ ২০১৯ সালে চারটি গরু কুরবানি করেন এবং কোরবানির মাংস নিজে দাঁড়িয়ে অসচ্ছল শিল্পী ও কলাকুশলীদের হাতে তুলে দেন।

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: