৩ ধারাবাহিক নিয়ে আহসান আলমগীরের ঈদ

এবারের ঈদ অনুষ্ঠানমালায় আহসান আলমগীরের রচনায় তিনটি ধারাবাহিক নাটক প্রচারিত হবে। গত ঈদে প্রচারিত “জামাই বাজার” ধারাবাহিক নাটকটি তুমুল জনপ্রিয় হওয়ায় এবারের ঈদের জন্য নির্মীত হয়েছে এর সিক্যুয়াল “জামাই বাজার-২” এটি প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৭.৩০ মিনিটে বৈশাখী টিভিতে। টিপু আলমের গল্পে পরিচালনা করেছেন আল হাজেন। অভিনয় করেছেন, রাশেদ সীমান্ত, নাদিয়া আহমেদ, ওয়ালিউল হক রুমী, জয়রাজ, শেলী আহসান সহ আরও অনেকে।

“আমি বাবা হতে চাই” ধারাবহিক নাটকটি প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯.৩৫ মিনিটে নাগরিক টিভিতে। এটি পরিচালনা করেছেন ফরিদুল হাসান। এতে অভিনয় করেছেন, আখম হাসান, নাদিয়া মীম, রাশেদ মামুন অপু সহ আরো অনেকে।

“শিয়াল বাড়ি” ধারাবাহিক নাটকটি প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ১০.৩০ মিনিটে বৈশাখী টিভিতে, টিপু আলমের গল্পে পরিচালনা করেছেন আল হাজেন। এতে অভিনয় করেছেন, রাশেদ সীমান্ত, মৌসুমী হামিদ, আমিরুল হক চৌধুরী, আরফান আহমেদ সহ আরো অনেকে।

এছাড়াও আহসান আলমগীর রচিত আরো ৩টি ধারাবাহিক নাটক নিয়ািমত প্রচার বলছে চ্যানেল আই ও বৈশাখী টিভিতে। “স্বপ্ন আড্ডা” প্রচারিত হচ্ছে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯.২০ মিনিটে বৈশাখী টিভিতে, এটি পরিচালনা করেছেন সাজ্জাদ হোসেন দোদুল। “বাটপার আনলিমিটেড” ও “আজ কিছু হতে চলেছে” নামের দুটি ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে চ্যানেল আইতে। “আজ কিছু হতে চলেছে” পরিচালনা করেছেন অরণ্য আনোয়ার এবং “বাটপার আনলিমিটেড” পরিচালনা করেছেন মজিবুল হক খোকন।

ইত্তেফাক/এএম

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: