ভারতের প্রধম মহাকাশচারীর বায়োপিকে শাহরুখের বদলে ফারহান

মহেশ মাথাইয়ের কামব্যাক ছবি ‘সারে জাহা সে আচ্ছা’-তে ফারহান অভিনয় করতে চলেছেন বলে গুঞ্জন উঠেছে। ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার চরিত্রে তাকে দেখা যেতে পারে।

মহেশ মাথাইয়ের ‘সারে জাহা সে আচ্ছা’ ছবিটিকে ঘিরে বহু দিন ধরে নানান গুঞ্জন শোনা যাচ্ছে। মহাকাশচারী রাকেশ শর্মার জীবনের ওপর নির্মিত এই বায়োপিকের সঙ্গে একাধিক বলিউড তারকার নাম যুক্ত হয়েছে। প্রথমে জোর খবর ছিল যে বলিউড সুপারস্টার শাহরুখ খান রাকেশ শর্মার চরিত্রে অভিনয় করতে চলেছেন। পরে শোনা যায়, তিনি এই প্রজেক্ট থেকে সরে গেছেন।

কারণ, ‘জিরো’ ছবির পরপরই আবার মহাকাশ–সম্পর্কিত ছবি করতে শাহরুখ নারাজ ছিলেন। আর ‘জিরো’ ছবির ব্যর্থতায় তাঁর আত্মবিশ্বাস তলানিতে এসে ঠেকেছিল। শাহরুখ ছাড়া এই বায়োপিকের জন্য আমির খান, সালমান খান, ভিকি কৌশল, ঋতিক রোশনের নামও উঠে এসেছে। তবে কারও সঙ্গে এই প্রকল্প এগোয়নি। এবার নাকি ফারহানকেই চূড়ান্ত করতে চান নির্মাতারা।

জানা গেছে, ফারহান আখতার ‘সারে জাহা সে আচ্ছা’ ছবির নির্মাতা এবং পরিচালক মহেশ মাথাইয়ের সঙ্গে কথাবার্তা বলেছেন। তবে এখনো কোনো অফিশিয়াল ঘোষণা হয়নি। খবর অনুযায়ী, পর্দায় ফারহানকে রাকেশ শর্মা হয়ে উঠতে শারীরিকভাবে অনেক পরিবর্তন আনতে হবে। আর মহাকাশচারীদের খুঁটিনাটি বিষয়ে তাঁকে অবগত হতে হবে। তবে সবার আগে ফারহানকে তাঁর হাতের কাজ দ্রুত শেষ করতে হবে।

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: