আমি নিজেও অবাক : সারা আলী

বছরের শুরুর দিকে সারা আলী খান কার্তিক আরিয়ানের প্রেমের খবরে তোলপাড় ছিল বলিউড। নিজেরা স্বীকার না করলেও প্রেম যে বেশ ভালই জমেছে বোঝা যেত অনায়াসেই।

নিন্দুকেরা যদিও আড়ালে বলত, ‘প্রেম নয়, সবইলাভ আজ কাল ’-এর প্রোমোশন সিনেমা রিলিজ হল গত ফেব্রুয়ারিতে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ললাভ আজ কাল কেদারনাথমুক্তির পর যে সারা আলি খানকে বলা হতপিআর কুইনতার নতুন নাম হলওভার অ্যাক্টিংএর দোকান কার্তিকের সঙ্গেও সারার পার্টিতে একসঙ্গে যোগ দেওয়ার সংখ্যাও কমে আসতে লাগল।

এরই মধ্যে শোনা যাচ্ছিল কার্তিক আরিয়ানের জীবনে প্রবেশ ঘটেছে অন্য এক সুন্দরীর। তিনি অনন্যা পাণ্ডে। অনন্যাও কিন্তু কার্তিক নিয়ে বেশ পজেসিভ ছিলেন। একবার এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, সারা না অনন্যা? কার্তিকের সঙ্গে বেশি মানায় কাকে? অনন্যা একটুও চিন্তা না করে উত্তর দিয়েছিলেন, ‘আমাকে, মানে অনন্যা পাণ্ডেকে অতঃপর সারা আউট, অনন্যা ইন। পাশাপাশি শোনা যাচ্ছিল প্রেম নয় আপাতত নিজেদের ক্যারিয়ারেই ফোকাস করতে চান সারাকার্তিক।

আরো পড়ুন : আজ দুরন্ত বায়ার্নের সামনে লিওঁ

কিন্তু তাই বলে ইনস্টাগ্রামে একে অপরকে অনুসরণ করা বন্ধ করে দেওয়ার ঘটনায় কিছুটা অবাকই কার্তিকসারা অনুরাগীরা। তবে বিষয়টি নিয়ে অবাক সারা নিজেও।তিনি বলেন, ‘আমি নিজেও অবাক। আসলে কোন বিষয় কোথা গিয়ে দাঁড়ায় তা বোঝা মুশকিল

ইত্তেফাক/এসি

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: