পূজা ভাটকে ধর্ষণ ও খুনের হুমকি

অভিনেতা সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের ভাট পরিবারের উপরে নেটজনতার ফুঁসে উঠেছেন। নিয়মিত ধর্ষণ ও খুনের হুমকিতে বিরক্ত হয়ে শেষ পর্যন্ত ইনস্টাগ্রামের অ্যাকাউন্টের সেটিং বদলে ‘প্রাইভেট’ করে দিলেন পূজা ভাট।

মহেশ ভাটের পরিবারের কাউকেই ট্রোল করতে ছাড়ছে না নেটিজেনরা। এর আগে ধর্ষণ ও খুনের হুমকিতে ক্লান্ত হয়ে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছিলেন আলিয়া ভাট ও তার বোন শাহিন ভাট। এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল তাদের বড় বোন পূজা ভাটের সঙ্গে। তবে আইনি পথে হাঁটার কথা বলেননি পূজা।

বিষয়টি নিয়ে পূজা বলেছেন, আজকাল ইনস্টাগ্রামটা এমন জায়গায় দাঁড়িয়েছেন যেখানে স্বাচ্ছন্দ্যে যে কেউ ধর্ষণ, খুনের হুমকি দিতে পারে। শুধু তাই নয়, খারাপ ভাষায় আক্রমণ করে মৃত্যুর দিকে ঠেলে দেয়ার কথাও বলে। এতদিন সাধারণত এসব এড়িয়ে যেতাম আমি। ভাবতাম, যারা ভালোবাসেন তাদের সমালোচনা করারও অধিকার রয়েছে। কিন্তু এখন তো দেখছি পরিবার কিংবা আমাদের মৃত্যু কামনা করাটা তাদের অভ্যাসে পরিণত হয়ে গেছে। তাই আর নয়।

এবার থেকে আমার সঙ্গে যোগাযোগ করতে হলে আগে আমার অনুমতি নিতে হবে। এমনিতেই খুব কঠিন সময়ের মধ্য দিয়ে চলছি আমরা। মহামারিতে কত মানুষের প্রাণ যাচ্ছে। সেসব দিকে নজর দিন।

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: