শর্ত মানলে উঠে যাবে মিশা সওদাগরের বয়কট

খল-অভিনেতা ও শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরকে বয়কট করেন চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯টি সংগঠন। এই নিষেধাজ্ঞা কাটিয়ে কাজে ফিরতে হলে মিশা সওদাগরকে মানতে হবে কিছু শর্ত। শনিবার ১৯ সংগঠনের মিটিংয়ে কাজে ফেরার অনুমতি চাইলে মিশার বিষয়ে এমন সিদ্ধান্ত নেয়া হয়।

এই শর্তগুলো হচ্ছে, চলচ্চিত্রের স্বার্থে ১৯ সংগঠনের নীতিমালা মেনে কাজ করতে হবে। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের অনৈতিক কর্মকাণ্ডকে সমর্থন করা যাবে না। মিশা সওদাগর যে ১৯ সংগঠনের নীতিমালা মেনে কাজ করছেন তা শিল্পী সমিতির সকল সদস্যকে লিখিতভাবে জানিয়ে দিতে হবে। এছাড়া অন্যায়ভাবে শিল্পী সমিতির ভোটাধিকার খর্ব করা ১৮৪ জন শিল্পীর ভোটাধিকার পুনরায় ফিরিয়ে দেয়ার ব্যবস্থা করতে হবে।

জানা গেছে, এই নীতিমালা মেনে কাজ করলেই ১৯ সংঠগনের আগামী মিটিংয়ে মিশার উপর থেকে বয়কট তুলে নেয়া হবে।

এ বিষয়ে প্রযোজক ও প্রদর্শক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম বলেন, মিশা একজন পেশাদার শিল্পী। তিনি তার ভুল বুঝতে পেরে ১৯ সংগঠনের সঙ্গে একাত্ব হয়ে কাজে ফিরতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি জানিয়েছেন বয়কটের কারণে তার সঙ্গে কাজ করতে পারছেনা অনেকেই। তাই সকল কিছু বিবেচনা করে মিমাংসার জন্য তাকে শর্ত দিয়েছি। শর্তগুলো বাস্তবায়ন দেখাতে পারলেই আগামী মিটিংয়ে তার সঙ্গে মিমাংসায় যাওয়া হবে।

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: