যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন বিপাশা

বলিউড তারকা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ, দুর্ব্যবহারের অভিযোগে সরব বলিউড। এবার এ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী বিপাশা বসু। বলিউডের এক শীর্ষ পর্যায়ের প্রযোজকের হাতে তাকে হেনস্তা হতে হয়েছিল।

সম্প্রতি স্ট্রিমিং শোয়ে এমনটাই বলেন বিপাশা বসু। তিনি ছাড়াও ওই শোতে আছেন তার স্বামী করণ সিং গ্রোভারও। শো’য়ের কনটেন্ট পছন্দ হওয়াতেই তারা একসঙ্গে এই কাজটা হাতে নিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

হেনস্তা প্রসঙ্গে বিপাশার দাবি, ‘তখন আমার বয়স কম ছিল। একাই থাকতাম। আমার এমন ভাবমূর্তি ছিল যে- অনেকেই আমাকে ভয় পেতেন। কিন্তু একবার প্রথমসারির প্রযোজকের একটি ছবিতে আমি সই করি। বাড়ি ফেরার পরে তার থেকে মেসেজ পাই। তিনি লেখেন, আমার হাসি তিনি খুব মিস করছেন। এরপরেও একাধিকবার তিনি একই মেসেজ পাঠিয়েছেন। আমি যদিও এ বিষয়টি এড়িয়ে যায়।’

তিনি আরও জানান, ‘এই সমস্যার সমাধান হয় অন্যভাবে। এক বন্ধুকে পাঠাতে গিয়ে একটি লম্বা মেসেজ ওই প্রযোজককে পাঠিয়ে ফেলেছিলাম। আশ্চর্যজনকভাবে তারপর থেকে আরও কোনও টেক্সট মেসেজ বা প্রস্তাব পাইনি। এরপরে ওই ছবির জন্য নেওয়া পারিশ্রমিক ফিরিয়ে দিতে আমার সেক্রেটারিকে নির্দেশ দেই। ওই ধরণের কারও সঙ্গে কাজ করার কোনও ইচ্ছে ছিল না বলেই ছবিটি থেকে সরে এসেছিলাম।’

এরপরে একবার এক অনুষ্ঠানে ওই প্রযোজকের সঙ্গে মুখোমুখি হয়। কিন্তু আমাকে দেখে লজ্জা পেয়ে কোনো কথা না বাড়িয়ে তিনি ওই স্থান ত্যাগ করেন। সূত্র: ইন্ডিয়া ডটকম।

ইত্তেফাক/বিএএফ

সূত্রঃ দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: